ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গির্জায় কেঁদে ভেঙে পড়লেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
গির্জায় কেঁদে ভেঙে পড়লেন ক্যাটরিনা ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ এখন ব্যস্ত ‘ফিতুর’ ছবিটি নিয়ে। গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) মুম্বাইয়ের বান্দ্রার মাউন্ট ম্যারি গির্জায় ঢুকতে দেখা গেছে তাকে।

সেখানে মাদার ম্যারির সামনে যাওয়ার পর কান্নায় ভেঙে পড়েন তিনি। কোনোভাবেই সান্ত্বনা দেওয়া যাচ্ছিলো না বলিউডের এই অভিনেত্রীকে।


নাইনএক্সই ডটকম জানিয়েছে, গির্জায় ঢোকার সময় ক্যাটরিনাকে বিষণ্ন লাগছিলো। মাদার ম্যারির মূর্তির কাছে যেতেই তার চোখের জল বাঁধ ভেঙে যায়। তার পিছু নিয়েছিলো এক আলোকচিত্রী। কিন্তু তাকে ছবি না তোলার জন্য বলা হয়। তিনি অনুরোধ রক্ষা করে গির্জা থেকে বেরিয়ে যান।  



এ খবর ছড়িয়ে পড়ার পর ক্যাটরিনাকে নিয়ে চলছে জোর আলোচনা, জল্পনা। অনেকের ধারণা- কোনো বিষয় নিয়ে তিনি ভীষণ বিরক্ত হয়ে উঠেছেন। তবে কি নিয়ে তার অশান্তি তা অজানাই রয়ে গেছে।

ক্যাটরিনার প্রেমিক রণবীর কাপুর এখন ইউরোপে করণ জোহরের পরিচালনায় ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’ ছবির কাজ করছেন। এতে তার সহশিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও আনুশকা শর্মা।

অন্যদিকে অভিষেক কাপুরের ‘ফিতুর’-এ ক্যাটের নায়ক ‘আশিকি টু’ তারকা আদিত্য রায় কাপুর’। এটি তৈরি হচ্ছে চার্লস ডিকেন্সের ধ্রুপদী উপন্যাস ‘গ্রেট এক্সপেক্টেশন্স’ অবলম্বনে। এতে আরও আছেন খো, অদিতি রাও হায়দারি, লারা দত্ত ও রাহুল ভাট। এটি মুক্তি পাবে আগামী বছরের ১২ ফেব্রুয়ারি। সর্বশেষ ‘ফ্যান্টম’ ছবিতে সাইফ আলি খানের সঙ্গে দেখা গেছে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।