ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বেলজিয়ামের তিন তরুণের সঙ্গে লিজা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
বেলজিয়ামের তিন তরুণের সঙ্গে লিজা

যমজ ভাই আশিক ও আবিদ এবং তাদের বন্ধু সাব্বির- তিনজনই থাকেন বেলজিয়ামে। বাংলাদেশি বংশোদ্ভুত এই তিন তরুণ একটি গান তৈরির জন্য ঢাকায় এসেছেন।

এতে তাদের সঙ্গে কণ্ঠ দিয়েছেন লিজা।

ক্রিকেট নিয়ে সাজানো গানটির শিরোনাম ‘ক্রিকেট আমার জান’। এর কথা, সুর ও সংগীত তিন তরুণের। এতে নদীও গেয়েছেন। এই গানের মিউজিক ভিডিওতে অংশ নিচ্ছেন সবাই। গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) কাজ হয়েছে গাজীপুরে। আজ বুধবার চিত্রায়ন হচ্ছে পূবাইলে। কোরিওগ্রাফি করেছেন খালিদ মাহমুদ। ভিডিওটি তৈরি হচ্ছে বেলজিয়ামের স্মার্ট টুইনস প্রোডাকশন হাউস থেকে।

লিজা এর আগেও ক্রিকেট নিয়ে গান গেয়েছেন। ‘ক্রিকেট আমার জান’ প্রসঙ্গে তিনি বাংলানিউজকে বললেন, ‘সামনে বিপিএল শুরু হচ্ছে, তার আগে জিম্বাবুয়ে আসবে বাংলাদেশ সফরে। আমাদের জাতীয় দল এখন ধারাবাহিক সাফল্য পাচ্ছে। তাই ক্রিকেটের জয়গানে শামিল হতে আর খেলোয়াড় ও সমর্থকদের অনুপ্রেরণা যোগাতেই এই গান। ’

লিজা আরও বলেন, ‘প্রবাসে থেকেও তাদের মধ্যে আমাদের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য কিছু একটা করার তাগিদ দেখে অবাক হয়েছি। তাই গানটি গাইতে সম্মতি জানিয়েছি। তারা আমার ফ্যানপেজে মেসেজ পাঠিয়ে মোবাইল নম্বর নিয়ে যোগাযোগ করেন। আগামী বছরের টি২০ বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে কাজটা করা। দর্শক-শ্রোতাদের ভালো লাগলে আমরা খুব খুশি হবো। ’

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।