ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীপিকাকে বাজে পরামর্শ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
দীপিকাকে বাজে পরামর্শ! দীপিকা পাড়ুকোন

হিন্দি ছবির দুনিয়ায় দীপিকা পাড়ুকোনের শুরুর দিকটা এতো মসৃণ ছিলো না। অনেক উত্থান-পতনের পর আজ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের কাতারে উঠতে সক্ষম হয়েছেন তিনি।

তার রূপের মায়ায় কে না হারাতে চায়! চমকপ্রদ ব্যাপার হলো, রূপালি দুনিয়ায় পা রাখার আগে রূপ নিয়েই অদ্ভুত এক পরামর্শ পেয়েছিলেন ২৯ বছর বয়সী এই তারকা।

‘ওমেন অব ওয়ার্থ’ শীর্ষক এক অনুষ্ঠানে সেই স্মৃতি রোমন্থন করলেন দীপিকা। সে সময় একজন তাকে প্লাস্টিক সার্জারি করার পরামর্শ দিয়েছিলেন। এমন সুন্দর মুখের একটি মেয়েকে এমন কথা বলা হয়েছিলো জেনে হতবাক অনেকে। দীপিকা বলেছেন, ‘ক্যারিয়ার নিয়ে সেরা পরামর্শ দিয়েছেন বাবা। তিনি বলেন, ‘যা করতে চাও তাতে ডুবে থাকো। যে জিনিসে ডুবে থাকো সেটাই করো। আর নিজের কাজটা উপভোগ করো। ’

দীপিকার হাতে এখন দুটি ছবি। এর মধ্যে ইমতিয়াজ আলি পরিচালিত ‘তামাশা’ (রণবীর কাপুর) মুক্তি পাবে আগামী ২৭ নভেম্বর। আর সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ (রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া) প্রেক্ষাগৃহে আসবে এ বছরের ১৮ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।