ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মম, মিনারা কিংবা কইতরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
মম, মিনারা কিংবা কইতরী মম

যিনি মিনারা তিনিই কইতরী। একজন তরুণী, দুটি সত্ত্বা, দুটি পরিচয়ই তার।

বাঁচার তাগিদে আসল নাম আঁড়াল করতে হয়। নতুন নামে ডাকে নতুন মানুষেরা। প্রান্তিক অঞ্চলে তার বাস। পেশা হিসেবে বেছে নিতে হয় যৌনকর্ম। অভিনেত্রী মম অভিনয় করেছেন মিনারা তথা কইতরী চরিত্রে। নতুন একক নাটকের শুটিং শেষে ঢাকায় ফিরেছেন তিনি। এর নাম ‘পর মানুষ’।

মম বাংলানিউজকে বলেন, ‘যৌনকর্মীর চরিত্রে এর আগেও কাজ করেছি। তবে অনেক আগে। এবারের নাটকটির কাজ হয়েছে পাবনায় পদ্মা নদীর পাড়ে। তিন দিন ছিলাম সেখানে। খুব সুন্দর সময় কেটেছে। আমাদের দেশ সত্যিই অনেক সুন্দর। ’

নতুন নাটকটি লিখেছেন শিবু কুমার শীল। পরিচালনা করেছেন পারভেজ আমিন। এতে মমর বিপরীতে দেখা যাবে নবাগত তৌহিদুল আবীরকে। শুটিংয়ের অভিজ্ঞতা হিসেবে মম জানান, পদ্মায় বেশ কিছু ছবি তুলেছেন তিনি। নৌকায় তোলা সেলফিগুলো সেখানকারই। ছবি তুলতে গিয়ে জলে পড়ার উপক্রমও হয়েছিলো!

‘ভালোবাসার চতুষ্কোণ’-এর পর ধারাবাহিকে কাজ করেননি মম। এখন একক নাটক আর টেলিছবিতে সময় দিচ্ছেন। আর চলচ্চিত্রে? ‘ছুঁয়ে দিলে মন’খ্যাত এই অভিনেত্রী জানান, কয়েক জনের সঙ্গে তার কথা হয়েছে। ওই পর্যন্তই। আপাতত মনের মতো গল্পের ছবি পাচ্ছেন না। তাছাড়া দর্শকনন্দিত ‘ছুঁয়ে দিলে মন’-এর মতো সবদিক দিয়ে ‘ভালো’ ছবি না পেলে মম রূপালি পর্দায় হাজির হতে চান না-সাফ জানিয়ে দিলেন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।