ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শিক্ষিকা হচ্ছেন লারা লোটাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৫
শিক্ষিকা হচ্ছেন লারা লোটাস

অভিনেত্রী, উপস্থাপিকা ছাড়াও লারা লোটাসের নামের সঙ্গে যুক্ত হচ্ছে আরেক পরিচয়। এতোদিন ক্যামেরার সামনে সংলাপ আওড়াতেন, ছুঁড়ে দিতেন অভিব্যক্তি।

এখন ক্লাসরুম ভর্তি শিশুদেরকে বুঝিয়ে দেবেন পাঠ। শিক্ষকতা পেশায় যাচ্ছেন লারা লোটাস। আগামীকাল (১ নভেম্বর) থেকে যোগ দিচ্ছেন নরসিংদীর কাদের মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলে (একেএমআইএস)।

তবে নরসিংদীতে তাকে স্থায়ীভাবে থাকতে হবে না। বাংলানিউজকে আজ সকালে তিনি বলছিলেন, ‘আমি তো উত্তরায় থাকি। এখান থেকেই যাতায়াত করা যাবে। ঘণ্টাখানিকের রাস্তা। প্রতিদিন যাওয়া লাগবে না। যেদিন একটু অবসর পাবো, গিয়ে ক্লাস নিয়ে আসবো। এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ আমাকে যথেষ্ট সুবিধা দিচ্ছে। ’ সপ্তম শ্রেণী পর্যন্ত ক্লাস নেবেন লারা। বলছেন, ‘এর আগে দুই দিন গিয়ে আমি ছাত্র-ছাত্রীদের সঙ্গে আলাপ করে এসেছি। ওরা আমাকে ভীষণ পছন্দ করেছে। টিচার হিসেবে আমাকে পেয়ে খুবই খুশি ওরা। আমিও তো বাচ্চাদেরকে অনেক ভালোবাসি। ’

আরেকটি তথ্য জানালেন লারা লোটাস। এতোদিনে এসে ফেসবুকের নীল দুনিয়ায় যুক্ত হলো তার নাম! সেকি! লারা লোটাস নামে ফেসবুকে তো কয়েকটা অ্যাকাউন্ট আছে বেশ আগে থেকেই। ‘ওগুলো সব ফেক’, বলছিলেন তিনি, ‘আমি ফেসবুকে অ্যাকাউন্ট খুলেছি মাত্র ২৩ দিন হলো। এর আগে আমি ফেসবুক ব্যবহার করতাম না। ’

লারা লোটাস অনিয়মিত হলেও অভিনয় চালিয়ে যাচ্ছেন। করছেন উপস্থাপনাও। কিছুদিন আগে এটিএম শামসুজ্জামানের সঙ্গে কাজ করলেন একটি একক নাটকে। চলছে কয়েকটি ধারাবাহিকও। এছাড়া লারা ‘ম্যাজিক স্পঞ্জ’-এর একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন সম্প্রতি। নভেম্বরের প্রথম সপ্তাহে বিজ্ঞাপনচিত্রটির  প্রচার শুরু হবে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।