ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মহালক্ষ্মীর সঙ্গে ইমরান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৫
মহালক্ষ্মীর সঙ্গে ইমরান মহালক্ষ্মী আইয়ার ও ইমরান

চলতি বছরের জানুয়ারিতে ভারতে গিয়ে দুটি হিন্দি গান গেয়েছিলেন ইমরান। এর মধ্যে ‘কেয়া ইয়েহি পেয়ার হ্যায়’ শিরোনামের গানটি যুক্ত করা হলো সুজিত গুহ পরিচালিত ‘মিস বাটারফ্লাই’ নামের একটি বাংলা ছবিতে।

এতে কণ্ঠ দিয়েছেন মহালক্ষ্মী আইয়ারও। সংগীত পরিচালনায় শ্রী প্রীতম।

মহালক্ষ্মী বলিউডের অনেক জনপ্রিয় গানের গায়িকা। এ আর রহমানের সুরে অস্কারজয়ী 'জয় হো'তে তার কণ্ঠও রয়েছে। তার গাওয়া গানের মধ্যে উল্লেখযোগ্য- 'মালাঙ' (ধুম থ্রি), 'সাড়কা কিয়া' (আই হেট লাভ স্টোরিস), 'ফালাক তাক চল' (তাশান), 'তারা রাম পাম', 'হে সোনা' (তারা রাম পাম), 'ঝুম বারাবার ঝুম', 'বোল না হালকে হালকে' (ঝুম বারাবার ঝুম), 'রক এক রোল সোনিয়ে' (কাভি আলবিদা না কেহনা', 'চান্দা চামকে' (ফানা), 'আজ কি রাত' (ডন), 'দিল লাগা না' (ধুম টু), 'চুপ চুপ কে' (বান্টি অউর বাবলি), 'ছলকা ছলকা রে' (সাথিয়া) প্রভৃতি।

হিন্দির পাশাপাশি বাংলা গানও গেয়েছেন মহালক্ষ্মী। সর্বশেষ দুই বছর আগে শ্রী প্রীতমের সুরেই 'খিলাড়ি' ছবির 'পাগল আমি অলরেডি' গানটি গেয়েছিলেন তিনি। এ ছাড়া 'খোকাবাবু ৪২০', 'ইডিয়ট', 'বিক্রম সিংহ', 'খোকাবাবু' ছবিতে তার গান শোনা গেছে।

এর আগে ওপার বাংলার ছবিতে গান করেছেন হাবিব ও হৃদয় খান।   এবার সে তালিকায় যুক্ত হলো ইমরানের নাম। তিনি বাংলানিউজকে বললেন, 'অনেকের মতো আমিও মহালক্ষ্মী আইয়ারের গায়কীর ভক্ত। আমার গানে তার কণ্ঠও আছে জেনে ভালো লাগছে। ছবিটি মুক্তি পাচ্ছে ১৩ নভেম্বর। '

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৫
জেএইচ/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।