ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দিতির শারীরিক অবস্থার অবনতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৫
দিতির শারীরিক অবস্থার অবনতি দিতি / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

অস্ত্রোপচারের মাধ্যমে মস্তিষ্কের টিউমার অপসারণ করা হয়েছিলো অভিনেত্রী দিতির। ভারতের চেন্নাইয়ে এক মাসেরও বেশিদিন চিকিৎসা শেষে ২০ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি।

ভালোই চলছিলো। কিন্তু কেমোথেরাপির পার্শ্ব প্রতিক্রিয়ার ফলে আবারও অসুস্থ হয়ে পড়েছেন এক সময়ের জনপ্রিয় এই নায়িকা। দিতি এখন রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

খোঁজ নিয়ে জানা যায়, কয়েকদিন ধরে শারীরিক সমস্যা দেখা দেয় দিতির। এ অবস্থায় তাকে আবারও ভারতে নেওয়ার পরিকল্পনা করা হয়। কিন্তু সমস্যা কিছুটা গুরুতর হওয়ায় দিতিকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার থেকে এখানে তার চিকিৎসা চলছে।

এদিকে দিতির এক আত্মীয় জানান, তার মস্তিষ্কে পানি জমেছে। ওষুধের মাধ্যমেই তাকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন চিকিৎসকরা। প্রয়োজনে দিতিকে আবারও চেন্নাইয়ে নিয়ে যাওয়া হবে বলেও জানান ওই আত্মীয়।

গত ২৯ জুলাই চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। সে সময়ই মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাকে চেন্নাই নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।