ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দিতি অসুস্থ, জন্মদিনে মনমরা মৌসুমী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
দিতি অসুস্থ, জন্মদিনে মনমরা মৌসুমী মৌসুমী / ছবি: নূর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনপ্রিয় অভিনেত্রী দিতির শারীরিক অবস্থা গুরুতর। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে তাকে দ্বিতীয় দফা নিয়ে যাওয়া হচ্ছে ভারতের চেন্নাইয়ে।

দিতির সুস্থতা কামনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী মৌসুমী। প্রিয় অভিনেত্রীর অসুস্থতার কারণে তিনি নিজের জন্মদিনে আজ কোনো আনুষ্ঠানিকতা রাখছেন না। বিশেষ এই দিনটিতে মনমরা মৌসুমী। ঘরেই সাদামাটাভাবে পালন করছেন জন্মদিনটি।

অভিনেতা ওমর সানি স্ত্রী মৌসুমীর বরাত দিয়ে বাংলানিউজকে জানান, ক’দিন আগে প্রয়াত হয়েছেন সাংবাদিক আওলাদ হোসেন। মৌসুমী-ওমর সানির বিয়ের পেছনে তার বিশেষ অবদান ছিলো। আওলাদ হোসেনের শোকও তারা কাটিয়ে উঠতে পারেননি। অন্যদিকে গুণী অভিনেত্রী দিতি বেশ অসুস্থ। এ দুটি কারণে জন্মদিনের অনুষ্ঠান উদযাপনের মতো মানসিক অবস্থায় নেই মৌসুমী। তার ইচ্ছেতেই কোনো আয়োজন থাকছে না দিনটিতে। তিনি আপাতত নিভৃতে থাকতে চাইছেন।

মৌসুমীর প্রত্যাশা অভিনেত্রী দিতি সুস্থ হয়ে দ্রুত অভিনয়ে ফিরবেন। তার বিশ্বাস, দিতির মতো দারুণ প্রাণশক্তিতে বলীয়ান মানুষ অবশ্যই সুস্থ হবেন। সব ঠিক থাকলে আগামী বছর দিতিকে নিয়ে নিজের জন্মদিনটি জাকজমকপূর্ণভাবে পালনের ইচ্ছাও প্রকাশ করলেন মৌসুমী।

১৯৭৩ সালের আজকের দিনে পৃথিবীতে আসেন আরিফা পারভীন মৌসুমী। এর কুড়ি বছর পর ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় যাত্রা শুরু করেন সুন্দরী এই নায়িকা। তার প্রথম নায়ক সালমান শাহ। এরপর অভিনয় করেছেন ব্যবসাসফল অনেক ছবিতে।

অভিনয়ের পাশাপাশি গান গাওয়া আর ছবি পরিচালনায়ও সফল মৌসুমী। সালমান শাহ ছাড়াও ওমর সানির সঙ্গে তার জুটি সুপারহিট হয়। এরপর তারা বিয়ের বন্ধনে জড়ান। মৌসুমী-ওমর সানির সংসার আলো করেছে দুই সন্তান।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।