ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিরাট-‌আনুশকার বিয়ে ২৩ জানুয়ারি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
বিরাট-‌আনুশকার বিয়ে ২৩ জানুয়ারি! বিরাট কোহলি ও আনুশকা শর্মা, ডানে নকল বিয়ের কার্ড

লুকোছাপা করলেও ফাঁস হয়ে গেলো খবরটা! আগামী বছরের ২৩ জানুয়ারি বিরাট কোহলিকে বিয়ে করতে যাচ্ছেন আনুশকা শর্মা। গতকাল সোমবার (২ নভেম্বর) ফেসবুকে তাদের বিয়ের কার্ডের ছবি পোস্ট করে জনৈক এক ব্যক্তি।

অবশ্য পোস্ট করার এক মিনিটের মধ্যেই মুছে ফেলা হয় সেটি।

কার্ডে উল্লেখ রয়েছে, ২০১৬ সালের ২৩ জানুয়ারি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আনুশকা। মুম্বাইয়ের দ্য তাজ হোটেলসে হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।   বিরাটের মা-বাবার নাম সরোজ কোহলি ও প্রেম কোহলি হলেও কার্ডে লেখা সুরভি ও অরুণ কোহলি! আনুশকার মা-বাবার নামও ভুল! অজয় কুমার শর্মা ও অশিমা শর্মার জায়গায় উল্লেখ করা হয়েছে নীলিমা ও মেজর অর্জুন সিং। ধারণা করা হচ্ছে, কোনো ভক্ত বিরাট-আনুশকার এই নকল বিয়ের কার্ড বানিয়েছে।

কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, একসঙ্গে থাকার জন্য মুম্বাইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন আনুশকা ও বিরাট। সঙ্গে কেনাকাটাও করেছেন। তখন থেকেই জল্পনা ছিলো, তাদের বিয়ের বোধহয় বেশি দেরি নেই। তবে আনুশকা সাফ জানিয়ে দেন, আপাতত বিয়ে করছেন না তিনি, বরং প্রাধান্য দিচ্ছেন ক্যারিয়ারকে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।