ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বড়পর্দায় একসঙ্গে ফাহমিদা ও বাপ্পা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
বড়পর্দায় একসঙ্গে ফাহমিদা ও বাপ্পা ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার

গানের জুটি হিসেবে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার বেশ জনপ্রিয়। তারা গেয়েছেন বিভিন্ন ছবিতেও।

এবার নতুন পরিচয়ে দেখা যাবে এ দুই সংগীতশিল্পীকে। চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন তারা। সরকারি অনুদানে নির্মাণাধীন ‘পুত্র’ ছবিতে দেখা যাবে তাদেরকে।

সাইফুল ইসলাম মাননু পরিচালিত ছবিটিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে ফাহমিদা ও বাপ্পাকে। গতকাল সোমবার (২ নভেম্বর) দৃশ্যধারণে অংশ নিয়েছেন তারা। জানা যায়, ছবিটির গল্পে দেখা যাবে অটিস্টিক শিশুরা ‘ভয়েস অব বাংলাদেশ’ নামের একটি প্রতিযোগিতামূলক গানের অনুষ্ঠানে অংশ নেয়। সেই অনুষ্ঠানের বিচারক হিসেবে হাজির থাকবেন ফাহমিদা ও বাপ্পা। পাশাপাশি থাকবেন গীতিকার মিল্টন খন্দকার।

আজ মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে ফাহমিদা নবী বাংলানিউজকে বললেন, ‘অটিস্টিক শিশুদের নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। ব্যক্তিগত জীবনে আমি ওদের জন্য কাজ করছি। ছবির পরিচালক মাননু আমার সহযোগিতা চেয়েছেন। তাই অতিথি শিল্পী হিসেবে কাজটা করলাম। ’

একই ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাকিব খান ও মেহরিনকে। মূল অভিনয়শিল্পীরা হলেন জয়া আহসান, ফেরদৌস, রিচি সোলায়মান, সাবেরী আলম, আহসান হাবিব নাসিম প্রমুখ।  


বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।