ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সুলতান-ঢঙে দুই খানের কোলাকুলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
সুলতান-ঢঙে দুই খানের কোলাকুলি কোলাকুলি করছেন শাহরুখ খান ও সালমান খান

গতকাল সোমবারের (২ নভেম্বর) কথা। শাহরুখ খান নিজের ৫০তম জন্মদিন উদযাপন শুরু করেন পরিবারকে নিয়ে, চলছিলো ভক্তদের সঙ্গে সেলফি তুলে, টুইটারে অনুভূতি ব্যক্ত করে আর সাংবাদিকদের মুখোমুখি হয়ে।

শেষটা হলো ভাইজানকে নিয়ে। ভাইজান মানে সালমান খান!

বেশ কয়েক বছর ধরে এ দুই খান একে অপরের ছায়াও মাড়াতেন না। বলা যায় ঘোর শত্রুতা ছিলো তাদের মধ্যে! তবে ধীরে ধীরে সেটা ভুলে ইফতার পার্টি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কোলাকুলি করেন দু’জনে। আবার তারা কোলাকুলি করলেন। এবার শাহরুখের জন্মদিনে তার বাংলো মান্নতে হাজির হলেন সালমান।

অবশ্য ঘরে যাওয়ার আগেই শাহরুখকে শুভেচ্ছা জানিয়ে ভারতীয় বার্তা সংস্থা পিটিআইকে সালমান বলেন, ‘ও জীবনের সবক্ষেত্রে সেরা হোক। সুস্বাস্থ্য, সুখী পরিবার ও সাফল্য নিয়ে অসাধারণ জীবনযাপন করবে, এই কামনা রইলো। ওর পুরো পরিবার সুস্থ থাকুক। সবার জন্য এই প্রার্থনা করি। ’

আজ মঙ্গলবার (৩ নভেম্বর) ভোরে টুইটারে কোলাকুলির ছবি পোস্ট করেন শাহরুখ। সঙ্গে সালমানের আগামী ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ এবং কুস্তিকে ঘিরে নির্মাণাধীন ‘সুলতান’-এর প্রসঙ্গ টেনে তিনি লিখেছেন, “আমার জন্মদিনে ‘সুলতান’-এর জন্য ভাই আমাকে প্রশিক্ষণ দিচ্ছেন!’

বলিউডের খান সাম্রাজ্যের তিনজনই (আমির, শাহরুখ ও সালমান) এ বছর ৫০তম জন্মদিনের কেক কাটছেন। আমির হাফ সেঞ্চুরি করেছেন গত মার্চে। আর সালমান বয়সের দিক দিয়ে ‘অর্ধশত’ করবেন আগামী মাসে।

এদিকে ২০১৬ সালের ঈদে বক্স অফিসে মুখোমুখি হবে শাহরুখের ‘রায়ীস’ এবং সালমানের ‘সুলতান’। এর মধ্যে সালমান ‘সুলতান’ ছবির জন্য মার্শাল আর্টস ও রেসলিং প্রশিক্ষণ নিচ্ছেন। তাকে শেখাচ্ছেন ‘দ্য হাঙ্গার গেমস: ক্যাচিং ফায়ার’ ও ‘ফ্যালকন রাইজিং’খ্যাত লারনেল স্টভেল।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।