ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লতার মুখে সালমান ও টাইগারের প্রশংসা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
লতার মুখে সালমান ও টাইগারের প্রশংসা সালমান খান, লতা মঙ্গেশকর ও টাইগার শ্রফ

সুপারস্টার সালমান খান ও উঠতি তারকা টাইগার শ্রফের নাচে মুগ্ধ লতা মঙ্গেশকর। মেলোডির রানীর মন্তব্য, বলিউডের দুই প্রজন্মের এ দুই তারকা নাচার সময় সুর বুঝে গানের মেজাজের সঙ্গে ঢুকে পড়তে পারেন।



ভারতরত্ন পাওয়া লতাকে মেলোডিয়াস কণ্ঠের জন্য বলা হয়ে থাকে ‘ভারতের নাইটিঙ্গেল’। কালারস টিভিতে প্রচারিত ‘সুরো কি রঙ কালারস কে সাঙ- সালাম শ্রী গুলশান কুমার’ দেখে টুইটারে নিজের মতামত জানিয়ে কিংবদন্তি এই শিল্পী লিখেছেন, ‘শুভেচ্ছা। প্রয়াত গুলশান কুমার স্মরণে প্রচারিত অনুষ্ঠানটা দেখেছি রোববার (২৯ অক্টোবর)। আমার এটা ভালো লেগেছে। ভুষাণ কুমারজি (গুলশানের পুত্র) আমাকে এই আয়োজনে অংশ নেওয়ার জন্য ব্যক্তিগতভাবে ফোন করেছিলেন। কিন্তু নানা কারণে যেতে পারিনি। ’

৮৬ বছর বয়সী লতা যোগ করে আরও লিখেছেন, ‘শুরু থেকে শেষ পর্যন্ত সনু নিগাম সুন্দরভাবে অনুষ্ঠানটা চালিয়ে নিয়ে গেছে। আমি ওর প্রশংসা করি। গায়করা (হিমেশ রেশামিয়া, মিঠুন, মিকা সিং) ভালোভাবেই গেয়েছেন। তবে বিশেষভাবে উপভোগ করেছি সালমান খান ও টাইগার শ্রফের নাচ। ’

সালমান বরাবরই মঞ্চে ভাবনাহীন ভঙ্গিমায় নাচেন। সঙ্গে জুড়ে দেন মজার অঙ্গভঙ্গি। অন্যদিকে বিস্ময়কর সব নাচের দক্ষতা আছে জ্যাকি শ্রফ-পুত্র টাইগারের। অনুষ্ঠানে তাদের পাশাপাশি নেচেছেন হৃতিক রোশন, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, ধর্মেন্দ্র, জিতেন্দ্র, ঋষি কাপুর, রাকেশ রোশন, শিল্পা শেঠি, কৃতি স্যানন, সুরজ পাঞ্চোলি ও আথিয়া শেঠি।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘন্টা, নভেম্বর ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।