ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দিতির নতুন ধারাবাহিক ‘পালংক’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৫
দিতির নতুন ধারাবাহিক ‘পালংক’ ‘পালংক’ নাটকে দিতি

অভিনেত্রী-নির্মাতা পারভীন সুলতানা দিতি এখন ভারতের চেন্নাইয়ে। মস্তিষ্কে আবার অস্ত্রোপচার করানোর জন্য গতকাল মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে তাকে নিয়ে যাওয়া হয় মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে।

কয়েক ঘণ্টা পর রাতে তার অভিনীত নতুন দীর্ঘ ধারাবাহিক নাটকের সংবাদ সম্মেলন হয়ে গেলো। এর নাম ‘পালংক’।

একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারকে ঘিরে নাটকটি লিখেছেন ইদ্রিস হায়দার, পরিচালকও তিনিই। এতে দিতির পাশাপাশি অভিনয় করেছেন বাঁধন, নিলয়, অহনা, আরমান পারভেজ মুরাদ, শামীমা নাজনীন, তুষার খান, আশিক চৌধুরী, সুব্রত, আসিফ, চন্দ্র, শহিদুল ইসলাম সাচ্চু, রাখি, লতা, জীবন, কোয়েল, কাজী উজ্জ্বল, চম্পা, কুমকুম হাসান, ফারুখ আহমেদ। নতুন বছরের শুরুতেই এশিয়ান টিভিতে প্রচার হবে ‘পালংক’।

‘পালংক’র মাধ্যমে যাত্রা শুরু করলো এশিয়ান টিভির অঙ্গ প্রতিষ্ঠান এশিয়ান ইন্টারন্যাশনাল মাল্টিমিডিয়া নামের প্রযোজনা প্রতিষ্ঠান। সংবাদ সম্মেলনে দিতির সুস্থতা কামনা করেন বাঁধন ও অন্য বক্তারা। এখানে ছিলেন এশিয়ান টেলিকাস্ট লিমিটেডের (এশিয়ান টিভি) চেয়ারম্যান আলহাজ¦ মো. হারুন-উর-রশিদ। তিনি বলেন, ‘এখন থেকে বড় বাজেটে নানারকম অনুষ্ঠান, নাটক, চলচ্চিত্র, দেশে-বিদেশে ইভেন্টের কাজ করবে এশিয়ান ইন্টারন্যাশনাল মাল্টিমিডিয়া। আমাদের প্রথম অবদান দীর্ঘ ধারাবাহিক নাটক ‘পালংক’। ” এরপর নাটকের কলাকুশলীদের নিয়ে কেক কাটা হয়। সঙ্গে ছিলো নাটকের কিছু দৃশ্যের প্রদর্শনী।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।