ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমানের শরীরচর্চা কেন্দ্রে ডেইজি (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৫
সালমানের শরীরচর্চা কেন্দ্রে ডেইজি (ভিডিও) ‘জয় হো’ ছবিতে সালমান খান ও ডেইজি শাহ

‘জয় হো’ ছবিতে ডেইজি শাহকে যারা দেখেছিলেন, ‘হেট স্টোরি থ্রি’র গান দেখে তারা চমকেই গেছেন। ইউটিউবে প্রকাশিত ছবিটির ‘তু ইসাক মেরা’ শিরোনামের গানে অনেক আবেদনময়ী ভাবমূর্তিতে হাজির হয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

কাছের মানুষদের কাছ থেকে চমৎকার শারীরিক গড়নের তারিফ পাচ্ছেন তিনি।

জানা গেছে, আগের চেয়ে তিন কিলো ওজন কমিয়েছেন ডেইজি। যতোটা সম্ভব আকর্ষণীয় যেন দেখায় সেজন্য তাকে অকৃত্রিম সহযোগিতা করেছেন সালমান খান। তার হাত ধরেই বলিউডে আসা ডেইজির। সল্লুই তার পরামর্শদাতা। তার উৎসাহ পেয়েই উত্তেজক দৃশ্যে ভরপুর ‘হেট স্টোরি’ সিরিজের ছবিতে কাজ করার সাহস পেয়েছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী।

একটি সূত্র জানায়, সালমানের শরীরচর্চা কেন্দ্রে তারই ট্রেনারের কাছে প্রশিক্ষণ নিয়ে যুতসই আবেদনময়ী শারীরিক গড়ন তৈরি করতে সক্ষম হয়েছেন ডেইজি। তিনি টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘সালমান হলেন ফিটনেসের মাস্টার! ফিটনেস সম্পর্কিত কোনো কিছু তাকে ছাড়া আর কার কাছেই বা জানতে পারি! তাই তার পরামর্শ নিয়েছি, তারই ট্রেনারের সঙ্গে কাজ করেছি। ’

বিশাল পাণ্ডে পরিচালিত ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে ডেইজির সহশিল্পী করণ সিং গ্রোভার, জেরিন খান ও শারমান জোশি। এটি মুক্তি পাবে আগামী ৪ ডিসেম্বর।

* ‘তু ইসাক মেরা’ গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ১২৪০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।