ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছাদনাতলায় যাচ্ছেন যুবরাজ-হ্যাজেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৫
ছাদনাতলায় যাচ্ছেন যুবরাজ-হ্যাজেল যুবরাজ সিং ও হ্যাজেল কিচ

ভারতীয় ক্রিকেটাররা যেন এখন বিয়ের মেজাজেই আছেন! গত মাসে বলিউড অভিনেত্রী গীতা বাসরাকে বিয়ে করলেন ক্রিকেটার হরভজন সিং। আনুশকা শর্মার সঙ্গে বিরাট কোহলি আগামী বছর গাটছঁড়া বাঁধবেন বলে জোর গুঞ্জন চলছে।

বিরাট-আনুশকার আগেই বিয়ের ছাদনাতলায় যাচ্ছেন ক্রিকেটার যুবরাজ সিং ও বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচ। আগামী মাসে পাঞ্জাবি রীতিতে হবে তাদের রোকা (বাগদান)।

বাইশ গজে বোলারদের নাস্তানাবুদ করা যুবরাজ কিন্তু জীবনের রঙ্গমঞ্চে হ্যাজেলের কাছে কুপোকাত! গত সপ্তাহে হরভজনের বিয়েতে একসঙ্গে দেখা গেছে তাদের। বেশ কিছুদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন তারা। এক মাস হলো তারা নিজেদের সম্পর্কের সফল সমাপ্তি নিয়ে ভাবছিলেন।

ঘনিষ্ঠসূত্রে জানা যায়, আগামী ১২ ডিসেম্বর যুবরাজের ৩৪তম জন্মদিন। এরপরেই নতুন বছরের ফেব্রুয়ারিতে হতে পারে বিয়ের আনুষ্ঠানিকতা। সম্প্রতি ভারতের প্রাক্তন পেসার জহির খান টুইটারে কিছুদিন আগে লিখেছেন, ‘যুবির জন্য শুভেচ্ছা। বিয়েটা করে ফেল বাপধন!’
Hazel_keech
হ্যাজেলের আগে বলিউডের আরেক অভিনেত্রী কিম শর্মার সঙ্গে দীর্ঘদিন প্রেমের সাম্পানে ভেসেছিলেন যুবরাজ। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আর প্রীতি জিনতার সঙ্গেও তার প্রেমের গুজব উঠেছিলো।

সালমান খানের ‘বডিগার্ড’ ছবিতে কারিনা কাপুর খানের বান্ধবীর চরিত্রে অভিনয় করেন ব্রিটিশ বংশোদ্ভুত মডেল-অভিনেত্রী হ্যাজেল।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।