ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফেরদৌসের সঙ্গে আইরিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
ফেরদৌসের সঙ্গে আইরিন আইরিন/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ফেরদৌস ভাই গুণী শিল্পী। তার মতো সিনিয়র অভিনেতার সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা চমৎকার।

সহশিল্পী হিসেবে তার বেশ সহযোগিতা ও দিক নির্দেশনা পেয়েছি’- কথাগুলো বলেছেন এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী আইরিন। একটি বিজ্ঞপনচিত্রে জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে মডেল হয়েছেন তিনি।

আজ বৃহষ্পতিবার (৫ নভেম্বর) সকালে আইরিন বাংলানিউজকে জানান, অক্টোবরের শুরুর দিকে রন’স শেভিং ফোমের বিজ্ঞাপনচিত্রের দৃশ্যধারণে অংশ নেন তারা। ফেরদৌস থাকছেন জেনে আইরিন বিনা বাক্যে রাজি হয়ে যান। জিঙ্গেল নির্ভর বিজ্ঞপনচিত্রটি দু’ একদিনের মধ্যে প্রচার শুরু হবে বিভিন্ন টিভি চ্যানেলে। অবশ্য এরই মধ্যে ইউটিউবে দেখা যাচ্ছে এটি।

র‌্যাম্প থেকে চলচ্চিত্রে আসা আইরিন ২০০৮ সালে প্রথমবার মডেল হন একটি মোবাইল ফোনের। এরপর দেখা গেছে আরও কিছু টিভিসিতে। সংখ্যায় কম হলেও দৃষ্টি কেড়েছেন দর্শকের।

এদিকে এরই মধ্যে তার তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘ইউটার্ন’ ও ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’। মুক্তির অপেক্ষায় আছে ‘এই তুমিই সেই তুমি’, ‘এক পৃথিবী প্রেম’ ও ‘টার্গেট’।

ফেরদৌস-আইরিনের বিজ্ঞাপনচিত্র:


বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।