ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কোন রণবীরে দীপিকা ‘হট’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
কোন রণবীরে দীপিকা ‘হট’? রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর

রণবীর কাপুর নয়, বরং তার সঙ্গেই দীপিকাকে দেখতে সব চেয়ে ‘হট’ লাগে! কে করতে পারেন এমন মন্তব্য? ভক্ত-দর্শক, কোনো পরিচালক কিংবা প্রযোজক- তারাই তো! কিন্তু না, এমন দাবি খোদ রণবীর সিংই করেছেন। ভাবা যায়!

অবশ্য কথাটি রণবীর সিং আগ বাড়িয়ে বলেননি।

তাকে খুঁচিয়েছেন করণ জোহর! এর আগে দীপিকার মুখ দিয়ে তিনি বের করার চেষ্টা করেছিলেন কোন রণবীরকে বেশি পছন্দ নায়িকার! দীপিকা সেই প্রশ্ন স্বাভাবিকভাবে কৌশলে এড়িয়ে গিয়েছিলেন। কিন্তু করণ নাছোড়বান্দা। প্রশ্নের উত্তর তার পেতেই হবে। সে কারণে পরেরবার ধরেছেন রণবীর সিংকে! আর, প্রশ্ন করতেই সপাট জবাব এলো রুপোলি পর্দার বাজিরাওয়ের পক্ষ থেকে।

‘অবশ্যই, আমার সঙ্গেই দীপিকাকে দেখতে সব চেয়ে হট লাগে! এটা আবার একটা জিজ্ঞেস করবার মতো বিষয় হল না কি? নায়কের কণ্ঠে প্রচন্ড আত্মবিশ্বাস।

৩০ বছর বয়সী এই অভিনেতাকে প্রশ্ন করা হয়, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের জুটিই কি বলিউডের কিংবদন্তি জুটি শাহরুখ-কাজলের জায়গাটা দখল করতে চলেছে?

জবাবে তিনি জানান, ‘বাজে প্রশ্ন! শাহরুখ শাহরুখের মতো, কাজল কাজলের মতো! আবার, রণবীর কাপুর আর দীপিকা রয়েছেন যে যার নিজের জায়গায়! কোনও তুলনাই হয় না দুই জুটির মধ্যে। ’

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৫
বিএসকে/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।