ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভালোবাসা নাকি প্রচারণা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
ভালোবাসা নাকি প্রচারণা? ব্রিটনি স্পিয়ার্স

তারকাদের মন বোঝা শক্ত। কখনও তারা সাধারণ মানুষের কাছ থেকে পালাতে পারলে বাঁচেন, ক্যামেরা দেখলে চটে যান, মিডিয়াকেও দূরছাই করতে দ্বিধা করেন না, আবার কখনও তারাই আবার সোহাগ করে ডেকে নেন।

ব্রিটনি স্পিয়ার্স এবার সে রকমই করলেন।

আগামী বছর গোড়ায় আমেরিকার লাস ভেগাসে হতে চলেছে ব্রিটনি স্পিয়ার্স-এর কনসার্ট ‘পিস অফ মি’। তাতে হাজির থাকার জন্য নিজের কয়েকজন বাছাই করা অনুরাগীকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। এই আমন্ত্রণপত্রটিও আবার যে-সে নয়। একেবারে ব্রিটনির নিজের হাতের লেখা ব্যক্তিগত চিঠি!

জনৈক ব্রিটনি ভক্ত কডি’র কথাই ধরা যাক৷ ইনস্টাগ্রামে কডি ব্রিটনির পাঠানো চিঠিটি পোস্ট করেছেন৷ দেখা যাচ্ছে সেই চিঠিতে লেখা রয়েছে, ‘কডি, বহুদিন ধরে তোমার সমর্থন আমি পেয়েছি। আর সে কারণেই তোমাকে এই চিঠিটি পাঠানো। তোমার সুবাদে আমার মুখে বহুবার হাসি ফুটেছে। এই সুযোগে তোমাকে আমি ধন্যবাদ জানাতে চাই। ’

ব্রিটনির আরেক অনুরাগী অ্যালিসিয়াও তার পাওয়া চিঠিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে লেখা রয়েছে, ‘অ্যালিসিয়া, তোমার কঠোর পরিশ্রম আমাদের সকলেই কাছে অনুপ্রেরণা। তুমি সত্যিই একজন ভালোমানুষ। তোমাকে আমি একটা ছোট্ট পুরস্কার দিতে চাই। ২০১৬-তে লাস ভেগাসে আমার শো রয়েছে। আমাকে তোমার সুবিধামতো কোনও একটা দিন জানিও। তোমার কাছে ওই অনুষ্ঠানের দু’টো টিকিট পৌঁছে দেওয়ার চেষ্টা করবো। ’

ব্রিটনির এই অভিনব আমন্ত্রণে স্বাভাবিকভাবেই অনুরাগীরা তাজ্জব৷ অনেকেই বলছেন, স্বপ্নেও তারা এমনটা ভাবেননি। তবে নিন্দুকের বক্তব্য, এটা কনসার্টের প্রচারকৌশল ছাড়া কিছুই নয়।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৫
বিএসকে/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।