ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দিতির মস্তিষ্কে দ্বিতীয় অস্ত্রোপচার সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
দিতির মস্তিষ্কে দ্বিতীয় অস্ত্রোপচার সম্পন্ন দিতি/ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অভিনেত্রী দিতিকে চিকিৎসার জন্য আবার চেন্নাই নিয়ে যাওয়া হয়েছে। আজ সকালে তার মস্তিষ্কে দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে নেয়া হয়।

জানা গেছে, অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। সফল অস্ত্রোপচারের মাধ্যমে দিতির মস্তিষ্কে জমে থাকা পানি অপসারণ করা হয়েছে। তবে এখনও তিনি পুরোপুরি ঝুঁকিমুক্ত নন বলে জানিয়েছেন দিতির আত্মীয় সূত্র।

৩ নভেম্বর সন্ধ্যায় দিতি চেন্নাই পৌঁছান। সঙ্গে তার মেয়ে লামিয়া চৌধুরী। এর আগে মস্তিষ্কে টিউমার ধরা পড়ায় ২৫ জুন সেখানে প্রথমবারের মতো গিয়েছিলেন দিতি। এর চারদিন পর চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) তার অস্ত্রোপচার হয়। এক মাসেরও বেশি সময় চিকিৎসা শেষে ২০ সেপ্টেম্বর দেশে ফেরেন দিতি।

এরপর মাসখানেক ভালোই ছিলেন। কেমোথেরাপির পার্শ্ব প্রতিক্রিয়ার কারণে আবারও অসুস্থ হয়ে পড়লে ৩০ অক্টোবর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসকদের পরামর্শে আবারও চেন্নাই গিয়ে দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন দিতির পরিবার।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।