ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক মাস কাউকে চিনতে পারছিলেন না দিতি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৫
এক মাস কাউকে চিনতে পারছিলেন না দিতি! দিতির সঙ্গে কন্যা লামিয়া ও পুত্র দীপ্ত

খবরটা খুবই স্পর্শকাতর। আত্মীয়স্বজন আর দুই সন্তান দীপ্ত ও লামিয়াকে এক মাস ধরে চিনতে পারেননি অভিনেত্রী পারভীন সুলতানা দিতি! মস্তিষ্কে অস্ত্রোপচার ও পরবর্তী এক মাস কেমোথেরাপির পার্শ্ব-প্রতিক্রিয়ায় মস্তিষ্কে পানি জমার কারণে তার স্মৃতিভ্রম হয়েছিলো বলে ধারণা করা হচ্ছে।



আশার কথা হলো, দিতি এখন কথা বলতে পারছেন। সবার খোঁজখবর নিচ্ছেন। গতকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর) চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দ্বিতীয় দফা অস্ত্রোপচারের মাধ্যমে তার মস্তিষ্কে জমে থাকা পানি অপসারণ করা হয়েছে। এখন তাকে রাখা হয়েছে হাসপাতালের কেবিনে।

জানা গেছে, চেন্নাই থেকে ঢাকায় ফেরার পর কয়েকদিন ভালো কেটেছিলো দিতির। কিন্তু তারপরেই আবার তার শারীরিক পরিস্থিতির অবনতি হয়। এ কারণে প্রায় এক মাস কথা বলতে পারেননি তিনি। এ অবস্থায় গত ৩০ অক্টোবর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এখানকার চিকিৎসকদের পরামর্শে আবারও চেন্নাই গেলেন দিতি।

দিতির সঙ্গে চেন্নাইয়ে আছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার। তিনিই ফেসবুকে দিতির কেবিনে আসার খবরটি জানান। ছেলেমেয়েকে চিনতে পারার সুসংবাদও দেন। তাই অনেকদিন পর লামিয়া ও দীপ্তর মুখে হাসি ফুটেছে।

* দিতির মস্তিষ্কে দ্বিতীয় অস্ত্রোপচার সম্পন্ন
*ফের চেন্নাই যাচ্ছেন দিতি
*দিতির শারীরিক অবস্থার অবনতি
*হাসপাতাল ছেড়ে নতুন বাসায় দিতি
*দিতি সুস্থ, দেশে ফিরবেন শিগগিরই
*সুস্থ হয়ে উঠছেন দিতি
*দিতির সফল অস্ত্রোপচার
*হাসপাতাল থেকে দিতির বার্তা

*দিতির জন্য শুভকামনা

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।