ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঐশ্বরিয়ার সঙ্গে সোনমের তুলনা করলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৫
ঐশ্বরিয়ার সঙ্গে সোনমের তুলনা করলেন সালমান ঐশ্বরিয়া রাই বচ্চন, সালমান খান ও সোনম কাপুর

প্রথম পোস্টার প্রকাশের পর থেকেই সালমান খানের ‘প্রেম রতন ধন পায়ো’কে তুলনা করা হচ্ছে ও ‘হাম দিল দে চুকে সনম’ ও ‘হাম আপকে হ্যায় কৌন!’ ছবির সঙ্গে। ফলে ওই দুই ছবির অভিনেত্রীর সঙ্গে সোনম কাপুরের তুলনা এসে যাচ্ছে স্বাভাবিকভাবে।



দিল্লিতে নতুন ছবির প্রচারণার সময় তাই সালমানের সঙ্গে তাকে নাকি মাধুরী দীক্ষিত অথবা ঐশ্বরিয়া রাই বচ্চনকে বেশি মানিয়েছে- এমন প্রশ্নের সামনে পড়তে হয়েছে সোনমকে। উত্তরে তিনি বিনয়ের সুরে বলেছেন, ‘তাদের সঙ্গে তুলনীয় হওয়ার মতো নই আমি। তারা অসাধারণ সব কাজ করেছেন। মনে হয় না আমি ঐশ্বরিয়ার মতো সুন্দরী কিংবা মাধুরীর মতো প্রতিভাবান। তবে আমি অনিল কাপুরের কন্যা হিসেবে শুরু থেকেই তুলনার মধ্যে পড়ছি। তাই প্রত্যাশার চাপে নুয়ে পড়ি না, বরং এটা আমাকে আরও পরিশ্রমী করেছে। ’

সোনমের কথা শেষ হতেই সালমান বলে ওঠেন, ‘সোনম যেমন সুন্দরী, তেমনি মেধাবী। ’ সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ৩০ বছর বয়সী সোনম বলেন, ‘এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি। এতে কাজের সুবাদে ২০০ দিন সালমানের সঙ্গে কাটিয়েছি। এটা খুব সুন্দর অভিজ্ঞতা। সুযোগটি পাওয়ায় আমি খুব খুশি এবং পরিচালক সুরজ বরজাতিয়ার কাছে কৃতজ্ঞ। ’

‘প্রেম রতন ধন পায়ো’র মাধ্যমে ১৬ বছর পর সুরজ বরজাতিয়ার পরিচালনায় অভিনয় করলেন সালমান। ছবিটি মুক্তি পাবে আগামী ১২ নভেম্বর। এতে আরও অভিনয় করেছেন সারা ভাস্কর, অনুপম খের, নীল নীতিন মুকেশ।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।