ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নুসরাত ফারিয়া ও ওমের সঙ্গে রিয়া সেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
নুসরাত ফারিয়া ও ওমের সঙ্গে রিয়া সেন নুসরাত ফারিয়া, ওম ও রিয়া সেন

‘যখন আমি প্রস্তাবটি পাই, ফিরিয়ে দিতে পারিনি। কারণ ছবিটির ব্যানার, পরিচালক।

মনে হচ্ছে, জীবনে জোয়ার এসেছে! আমি খুবই খুশি’- কথাগুলো রিয়া সেনের। বাংলা ছবির মহানায়িকা সুচিত্রা সেনের এই নাতনি অভিনয়ে তৈরি করে নিয়েছেন নিজের অবস্থান। আনন্দের বিষয় হচ্ছে, তাকে আবারও দেখা যাবে ঢাকাই ছবিতে। ‘হিরো ৪২০’-এ যুক্ত হওয়া প্রসঙ্গে কথাগুলো বলেছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। পরিচালনায়ও রয়েছেন দু’জন- সৈকত নাসির ও সুজিত মন্ডল। রিয়া জানাচ্ছেন, এ ছবিতে তার যে চরিত্র, সে খুবই অভিজাত এবং রাজনৈতিক পরিবারের সন্তান। মেয়েটি আত্মবিশ্বাসী, ফ্যাশন সচেতন এবং প্রেমময়ী। ’

গত ২০ নভেম্বর কলকাতায় ‘হিরো ৪২০’ এর দৃশ্যধারণে অংশ নিয়েছেন রিয়া। এর আগের দিন হয়েছে তার ফটোসেশন। পরিচালক সৈকত নাসির জানাচ্ছেন, আগামীকাল (২৩ নভেম্বর) আবারও ক্যামেরার সামনে দাঁড়াবেন রিয়া।

বাংলাদেশি ছবিতে এর আগে রিয়াকে দেখা গেছে ১৪ বছর আগে, ২০০১ সালে। ওই বছর মুক্তি পেয়েছিলো ‘মনে পড়ে তোমাকে’। এতে তিনি অভিনয় করেছিলেন রিয়াজের সঙ্গে। অবশ্য গত বছর ইফতেখার চৌধুরীর ‘সাড়ে তিন মণ’-এ মোশাররফ করিমের সঙ্গে তার অভিনয়ের খবর শোনা গিয়েছিলো। কিন্তু সেটা নিছক ‘খবর’ই রয়ে গেছে, পরবর্তীতে আর কোনো আপডেট মেলেনি।

‘আশিকি’র পর ‘হিরো ৪২০’-এর মাধ্যমে আবার যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। গতকাল থেকে ওমকে সঙ্গে নিয়ে দৃশ্যধারণ শুরু করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।