ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শীতার্তকে সেই জ্যাকেট দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
শীতার্তকে সেই জ্যাকেট দিলেন অমিতাভ

১৯৮১ সালে যশ চোপড়া পরিচালিত ‘সিলসিলা’ ছবিতে একটি জ্যাকেট পরেছিলেন অমিতাভ বচ্চন। সুবিধাবঞ্চিত এক শীতার্তকে সেটা উপহার দিলেন তিনি।

বেসরকারি সংস্থা ক্লদস বক্স ফাউন্ডেশনের মাধ্যমে কাজটি সম্পন্ন হয়। দরিদ্রদের জন্য মানুষের পুরনো পোশাক সংগ্রহ করে সংগঠনটি।

গত ২০ নভেম্বর টুইটারে বিগ বি লিখেছেন, ‘সুবিধাবঞ্চিতদের জন্য আমার নিজের পোশাক দিয়ে দিচ্ছি। ’ সঙ্গে জুড়ে দিয়েছেন জ্যাকেট দেওয়ার স্থিরচিত্র ও #BigBkaGift' হ্যাশট্যাগ। এরপর তিনি লিখেছেন, “এখানকার একটি জ্যাকেট পরেছিলাম ‘সিলসিলা’য়। শীত চলো এলো বলে দিয়ে দিলাম। ”

এর আগে বেশকিছু সামাজিক কর্মকান্ডে এগিয়ে এসেছেন অমিতাভ। এর মধ্যে পোলিও নির্মূল অভিযান, যক্ষ্মা মুক্ত হরিয়ানা উল্লেখযোগ্য।

এদিকে অমিতাভের আগামী ছবি ‘ওয়াজির’-এর ট্রেলার উঠেছে ইউটিউবে। বিজয় নাম্বিয়ারের পরিচালনায় এতে আরও আছেন ফারহান আখতার, জন অ্যাব্রাহাম, নীল নিতিন মুকেশ ও অদিতি রাও হায়দারি। এটি মুক্তি পাবে আগামী বছরের ৮ জানুয়ারি।

* ‘ওয়াজির’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।