ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের গাড়ির আঘাতে আহত সাইকেল আরোহী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
আমিরের গাড়ির আঘাতে আহত সাইকেল আরোহী আমির খান

সময়টা ভালো যাচ্ছে না আমির খানের। নিজের নতুন ছবি ‘দঙ্গল’-এর দৃশ্যধারণ চলাকালে হাঁটুতে চোট পেয়েছেন, এ কারণে কাজ বন্ধ করে  লুধিয়ানা থেকে মুম্বাইয়ে ফিরে আসতে হয়েছে।

এবার গাড়ি দুর্ঘটনায় জড়ালো তার গাড়ি।

রায়গড় জেলার রাজপুরি থেকে পঞ্চগনির দিকে যাওয়ার পথে আমিরের গাড়ি সজোরে ধাক্কা মেরেছে একটি দ্বিচক্রযানকে। এর চালকের অবস্থা আশঙ্কাজনক। বলিউডের এই সুপারস্টার তখন ছিলেন যাত্রীর আসনে। তড়িঘড়ি নেমে আহত ব্যক্তিকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যান তিনি। সঙ্গে পুলিশি সহায়তার জন্য থানার দ্বারস্থ হন। জানা গেছে, দুর্ঘটনায় আহত সাইকেল আরোহীর চিকিৎসায় যেন কোনো কমতি না থাকে তা নিশ্চিত করেছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা। তাই নিজেই তত্ত্বাবধান করেছেন সব।

এদিকে ‘দঙ্গল’-এর জন্য অতিরিক্ত ওজন বৃদ্ধির পর এবার তা কমাতে চলতি মাসেই আমেরিকা যাচ্ছেন আমির। ছবিটিতে কুস্তিগীর মহাবীর ফোগাতের দুটি ভিন্ন বয়সের চরিত্রে দেখা যাবে তাকে। তরুণ বয়সের উপযোগী হতে ওজন কমিয়ে ফেলতে হবে তাকে। এ যাত্রায় তার সঙ্গী হবেন ফিজিক্যাল ট্রেলার রাহুল ভাট।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।