ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাকো ওয়াচ ও ওমেগার সৌজন্যে ‘স্পেক্টর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
সাকো ওয়াচ ও ওমেগার সৌজন্যে ‘স্পেক্টর’

জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘স্পেক্টর’-এর সৌজন্য প্রদর্শনী হয়ে গেলো যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে। এর আয়োজন করে সাকো ওয়াচ কোম্পানি ও ঘড়ির বিখ্যাত ব্র্যান্ড ওমেগা।



এ উপলক্ষে বিপণি বিতানটির ব্লু হরাইজন বিস্ট্রো রেস্টুরেন্টে আমন্ত্রিতদের জন্য ছিলো আলোচনা অনুষ্ঠান, গান, সালসা নাচ ও আপ্যায়ন। এখানে অতিথি ছিলেন নির্বাচন কমিশনার মোহম্মদ আবদুল মোবারক, ঢাকায় নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ক্রিশ্চিয়ান ফসখ, সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা ও লেখক মাহমুদ হাফিজ।

আপ্যায়ন শেষে অতিথিদের ব্লকব্লাস্টার ভিআইপি প্রেক্ষাগৃহে নিয়ে যাওয়া হয়। সমাজের নানা স্তরের দুই শতাধিক আমন্ত্রিত অতিথি স্যাম মেন্ডেস পরিচালিত ছবিটি উপভোগ করেন। ওমেগার যে ঘড়িটি পরে এ ছবিতে জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেগ, ওই ঘড়ি দেখানো হয় অনুষ্ঠানে।

সাকো ওয়াচ কোম্পানি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এম আতিকুর রহমান বলেন, ‘আমাদের প্রতিষ্ঠান চার দশক ধরে বাংলাদেশে বিখ্যাত ব্র্যান্ড ওমেগা’র একমাত্র পরিবেশক। যমুনা ফিউচার পার্কে রয়েছে ওমেগার সুপরিসর শোরুম। জেমস বন্ড তারকা ড্যানিয়েল ক্রেগ ওমেগা’র পণ্যদূত। তাই আমাদের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের জন্য এ ছবির সৌজন্যমূলক প্রদর্শনীর আয়োজন করা হলো। ’

বন্ড ফ্রাঞ্চাইজির ২৪তম ছবিটি যুক্তরাজ্যে ২৬ অক্টোবর এবং যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে মুক্তি পেয়েছে গত ৬ নভেম্বর। এতে ক্রেগের পাশাপাশি অভিনয় করেছেন মনিকা বেলুচ্চি, লেয়া সেদু, ক্রিস্টফ ওয়াল্টজ, নাওমি হ্যারিস, বেন হুইশো, ডেভ বুটিস্টা, র‌্যালফ ফাইনেসসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।