ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিয়মিত হচ্ছেন লিটু আনাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
নিয়মিত হচ্ছেন লিটু আনাম লিটু আনাম

‘অভিনয় করছেন এখন মাঝে-মধ্যে?’ প্রশ্ন শুনে লিটু আনাম হাসেন। জানিয়ে দেন, ‘করলাম একটা ধারাবাহিক।

বিটিভি থেকে অনুরোধ ছিলো। না করতে পারিনি। ’ ধারাবাহিক নাটকের নাম ‘১৯৭১’। মুক্তিযুদ্ধের সময়কার উদ্বেগ-অস্থিরতা-দেশপ্রেমের গল্প। বিটিভিতে প্রচারও শুরু হয়েছে। লিটু আনামকে দেখা যাচ্ছে এতে। পুরু গোঁফ। কালো ফ্রেমের চশমা। আগের চেয়ে খানিকটা মুটিয়েও গেছেন। সোমবার দুপুরে বাংলানিউজকে তিনি বলছিলেন, ‘বিটিভি কর্তৃপক্ষ বললো, অনেকদিন তো অভিনয় করেন না। আমাদের কাজটা করে দেন। ’

লিটু আনাম আসলেই অভিনয়ে নেই অনেকদিন ধরে। ব্যস্ত থেকেছেন ব্যক্তিজীবন-সংসার নিয়ে। গত বছর বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন। কিন্তু সে-ও খুবই অনিয়মিতভাবে। এক সময়ের টিভি নাটকের এই জনপ্রিয় অভিনেতাকে এখনও মনে করে দর্শক। সেটা টের পান লিটু আনামও। তাই বলছিলেন, ‘অভিনয় আবার শুরু করার ইচ্ছা ছিলো। কিন্তু এতো তাড়াতাড়ি নয়। ভেবেছিলাম সামনের বছরের মে, জুনের দিকে শুরু করবো। ’ কিন্তু পরিকল্পনায় পরিবর্তন এসেছে। মে, জুন নয়, আগামী মাসেই আরও বেশকিছু নাটকের সেটে দেখা যাবে লিটুকে।

ধারাবাহিক নাটক ‘১৯৭১’ তৈরি হয়েছে বিটিভির নিজস্ব প্রযোজনায়। চিত্রনাট্য লিখেছেন রেজাউর রহমান ইজাজ, প্রযোজনায় আবু তৌহিদ। আরও অভিনয় করেছেন আতাউর রহমান, আফরোজা বানু, তাজিন আহমেদ, মাজনুন মিজান, ডাঃ এজাজ প্রমুখ।

লিটু বলছিলেন, ‘কিছুদিন আগেই শুটিং শেষ করলাম। আমার অংশের আরেকটু কাজ বাকি আছে। আর একদিন কাজ করলেই হয়ে যাবে। ’ ধারাবাহিকটিতে তার চরিত্রের নাম মোরশেদ। বিটিভিতে প্রতি শনিবার সন্ধ্যা ৭টায় মিনিটে প্রচার হচ্ছে এটি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।