ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

কেমন জানি লাগছে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
কেমন জানি লাগছে! হিল্লোল ও নওশীন/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দু’জনের হাতেই একই চিত্রনাট্য। সকালবেলা একসঙ্গে বেরিয়েছেন।

গাড়িতে করে পৌঁছালেন স্পটে। ক্যামেরার সামনে দাঁড়ালেন যখন, তখনও তারা জুটি। হিল্লোলের সঙ্গে বহুদিন পর এমনটা ঘটলো নওশীনের। বহুদিন পর তারা জুটি হয়ে অভিনয় করছেন। নওশীন তাই বলছিলেন, ‘কেমন জানি লাগছে!’

কিন্তু বছরখানেক আগেও ব্যাপারটা বলতে গেলে নিয়মিত ছিলো। হিল্লোল-নওশীন জুটি উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় নাটক। বছরখানেক আগে তারা সিদ্ধান্ত নেন, জুটি হয়ে তারা আর নিয়মিত অভিনয় করবেন না। ওই সময় বাংলানিউজকে নওশীন বলেছিলেন, ‘এ পর্যন্ত আমরা একসঙ্গে প্রচুর কাজ করেছি। এখন চাচ্ছি এ জুটিকে খানিকটা এক্সক্লুসিভ করে রাখতে। এ ব্যাপারে হিল্লোলও আমার সঙ্গে একমত। তবে প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর বাইরের কোনো চরিত্র হলে একই নাটকে আমরা অবশ্যই কাজ করবো। ’ এটাও জানিয়েছিলেন, তারা অবশ্যই একসঙ্গে হবেন। তবে বিশেষ দিবসের বিশেষ কিছু নাটকে।

এতোদিন পরে হয়তো তারা ‘বিশেষ’ কিছু খুঁজে পেয়েছেন। মঙ্গলবার (২৪ নভেম্বর) তাই দু’জন হাজির বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সন্নিকটে। সেখানে দৃশ্যধারণ চলছে নাটকের। মুক্তিযুদ্ধের নাটক। নামও ‘মুক্তিযুদ্ধ’। একটি গুরুত্বপূর্ণ তথ্য জানালেন নওশীন। কণ্ঠে উচ্ছ্বাস নিয়ে বললেন, ‘এটি আব্দুল্লাহ আবু সায়ীদ স্যারের গল্প অবলম্বনে বানানো হচ্ছে। ’ পরিচালনা করছেন যৌথভাবে তন্ময় ও মাঈনুল হাসান হীরা।

এক বছরেরও বেশি সময় বাদে হিল্লোল-নওশীন জুটি হয়ে অভিনয় করছেন এ নাটকে। আরও রয়েছেন ড. এনামুল হক, জয়ন্ত চট্টোপাধ্যায় প্রমুখ। ‘মুক্তিযোদ্ধা’ নাটকটি প্রচার হবে চ্যানেল আইয়ে।



বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।