ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

হাফ সেঞ্চুরি উপলক্ষে সালমানের উপহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
হাফ সেঞ্চুরি উপলক্ষে সালমানের উপহার সালমান খান

চলতি বছর সালমান খানের দুই ব্লকবাস্টার কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ ও সুরজ বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’ বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে। এই সাফল্যের সূত্র ধরে তার আগামী ছবি ‘সুলতান’ আরও বড় সাফল্য পাবে বলে আশা করা হচ্ছে।

এটি মুক্তি পাবে ২০১৬ সালের ঈদে।

জানা গেছে, পরিচালক আলি আব্বাস খান ও প্রযোজক অদিত্য চোপড়াকে নিয়ে সালমান ব্যক্তিগতভাবে ছবিটির সব বিভাগ তত্ত্বাবধান করছেন। রোজ তিন ঘণ্টা করে এর গল্প সেশনে অংশ নিচ্ছেন তিনি। ‘সুলতান’কে ভক্তদের জন্য নিজের ৫০তম জন্মদিনের উপহার হিসেবেই দেখছেন বলে এতোকিছু নিয়ে তার ভাবনা।

আগামী মাসে ৫০তম জন্মদিনের কেক কাটবেন সল্লু। আর ‘সুলতান’ তৈরি হচ্ছে তার ৫০তম জন্মদিনের উপলক্ষ্য হিসেবে। এ ছবির জন্য এমন কিছু শারীরিক প্রশিক্ষণ নিচ্ছেন তিনি যা আগে কোনো চরিত্রের বেলায় দেখা যায়নি। শুধু তা-ই নয়, চিত্রনাট্যকে ঘষামাজা করে আর মজবুত বানাতেও কাজ করছেন বলিউডের এই সুপারস্টার।

আগামী মাস থেকে ‘সুলতান’-এর দৃশ্যধারণ হবে টানা। থাকবে না কোনো বিরতি। ৫০ বছরে এসেও যে ভালো কাজ করতে পারেন, ভক্তদের কাছে সেটা প্রমাণ করতে চেষ্টার ত্রুটি রাখছেন না তিনি।



বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।