ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

২০ বছর ধরে, রেলস্টেশনে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
২০ বছর ধরে, রেলস্টেশনে! ‘প্রতীক্ষা’র দৃশ্যে রিয়াজ

লোকটা রেলস্টেশনে বসে থাকে। মাঝে মধ্যে হেঁটে এদিক ওদিক যায়।

আর কাঙ্ক্ষিত রুটের ট্রেনটি আসে যখন, দৌড়ে গিয়ে খোঁজে। এক-দু’দিন নয়, সপ্তাহ কিংবা মাসও নয়। বছর। বিশ বছর ধরে লোকটা একই কাজ করে যাচ্ছে। খুঁজছে কাউকে।

লোকটার লম্বা-এলোমেলো দাড়ি-চুল সরালে, শরীরে ময়লার আস্তরণ সরালে আবিষ্কৃত হবে- এ আর কেউ নন। রিয়াজ! চিত্রনায়ক রিয়াজ। কেন তিনি বসে থাকেন একা? এভাবে? ‘তিনি অপেক্ষায় আছেন। বিশ বছর আগে, ১৯৯৫-এর একটা সময় একজন তাকে কথা দিয়েছিলো- আসবে। কিন্তু সে আসেনি। রিয়াজ ভেবে বসে আছেন, হয়তো সে কোনো বিপদে পড়েছে। একদিন না একদিন ঠিকই আসবে’- বলছিলেন নির্মাতা সিমিত রায় অন্তর।

রিয়াজকে এমন চরিত্রে হাজির করে তৈরি হয়েছে টেলিছবি ‘প্রতীক্ষা’। এতে মেয়ে চরিত্রটির নাম নূপুর। বহু আগে টেলিফোনে কথা হতো তাদের। ভালোও বেসেছিলেন পরস্পরকে। কিন্তু কেউ দেখেননি কাউকে, কখনও। বিয়ে ঠিক হয়ে যাওয়ায় নূপুর পালিয়ে আসতে চেয়েছিলো ঢাকায়। রিয়াজ তখন ছিলেন বাংলাবাজারের একটি বইয়ের দোকানের ম্যানেজার।

নূপুর চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া। আরও আছেন মুনিয়া। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাত ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিছবিটি।



বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।