ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

সালমানের পারিবারিক সেলফি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
সালমানের পারিবারিক সেলফি (বাঁ থেকে) সোহেল খান, আরবাজ খান, সেলিম খান ও সালমান খান

সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খান ৮০ বছরে পা রাখলেন মঙ্গলবার (২৪ নভেম্বর)। বাবা ও দুই ভাই আরবাজ খান ও সোহেল খানের সঙ্গে সেলফি তুলে পারিবারিক ছবি ‘প্রেম রতন ধন পায়ো’র জয়গানই যেন গাইলেন বলিউডের এই সুপারস্টার।

ইনস্টাগ্রামে মেজ পুত্র আরবাজ সেই সেলফি শেয়ার করেছেন। এদিকে বুধবার সকালে টুইটারে সালমান বাবার জন্মদিনে তার সঙ্গে তোলা ছবি শেয়ার করেন।

আরবাজ লিখেছেন, ‘আশিতে পা রাখলেন বাবা। তার সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করি সবসময়। আমার কাছে বাবা মানে সব। আমাদের পরিবারের সবাই তাকে খুব ভালোবাসেন, অত্যন্ত শ্রদ্ধা করেন। তিনি হলেন আমাদের শক্তি ও অনুপ্রেরণার খুঁটি। প্রার্থনা করি আল্লাহ তাকে দীর্ঘায়ু দেবে। বাবা, তোমার জন্য ভালোবাসা। ’

এদিকে আগামী ২৭ ডিসেম্বর ৫০তম জন্মদিনের কেক কাটবেন সালমান। এ বছর ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘প্রেম রতন ধন পায়ো’র সুবাদে তার নামের পাশে যোগ হয়েছে ৫০০ কোটি রুপির মুনাফা। বলিউডের আর কোনো অভিনেতার এমন রেকর্ড নেই। এখন তিনি ব্যস্ত যশরাজ ফিল্মসের প্রযোজনা ও আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘সুলতান’ ছবিটি নিয়ে। এতে হরিয়ানার এক কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে তাকে। এর জন্য নিজের ওজন বাড়িয়ে ৯৪ কিলোতে নিয়ে গেছেন তিনি। পরে আবার ৭০ কিলোতে ফিরে আসবেন তিনি। ছবির বাইরে ‘বিগ বস’ অনুষ্ঠানের উপস্থাপনা তো আছেই।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘন্টা, নভেম্বর ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।