ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

স্ত্রী-পুত্রকে মুম্বাইয়ের বাইরে পাঠাচ্ছেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
স্ত্রী-পুত্রকে মুম্বাইয়ের বাইরে পাঠাচ্ছেন আমির

ভারতে ক্রমবর্ধমান ধর্মীয় অসহিঞ্চুতা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ব্যাপকভাবে সমালোচিত হচ্ছেন আমির খান। সামাজিক যোগাযোগের মাধ্যমে তাকে নিয়ে হাসাহাসি হচ্ছে, চলছে নিন্দাজ্ঞাপন।

নিরাপত্তার কথা ভেবে পুত্রসন্তান আজাদকে নিয়ে স্ত্রীকে কয়েকদিনের জন্য মুম্বাইয়ের বাইরে গিয়ে থাকার অনুরোধ করেছেন বলিউডের এই সুপারস্টার। খবর হিন্দুস্তান টাইমসের।

এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমিরের করা মন্তব্য দেশের জন্য নেতিবাচক জানিয়ে থানায় অভিযোগ এসেছে। তার বাড়ির সামনেও হিন্দু সেনা কর্মীরা বিক্ষোভ করেছেন। তাদের কেউ কেউ তার ছবির পোস্টার পুড়িয়ে দেওয়ার আগে তাতে কালি মেখে নিন্দা জানান। বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধবি প্রাচী বলেন, ‘পাকিস্তান, সিরিয়া, ফিলিস্তিন, ইরান, লেবানন, তুরস্ক ও ইসরায়েলের বাইরে তাদের উচিত বলা তারা কোন দেশে যেতে চান। আমরা তাদের জন্য টিকিটের ব্যবস্থা করে দেবো। ’

বলিউড অভিনেতা ও ভারতীয় রাজনীতিবিদদের অনেকে আমিরের কড়া সমালোচনা করলেও কংগ্রেস ও আম আদমি পার্টির সমর্থন পেয়েছেন তিনি। পাশে দাঁড়িয়েছেন অস্কারজয়ী সুরকার এআর রহমান।

* আমিরের ধৈর্যের প্রশংসায় হৃতিক
* আমিরকে নিয়ে উপহাস, গৃহবধূর আত্মহত্যা!
* বকেয়া কর চেয়ে আমিরের বাড়িতে প্রশাসনের চিঠি
* আমিরকে ‘চড়’ দিলেই এক লাখ রুপি!
* আমিরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা
* আমিরের পাশে রহমান
* আমিরের বিরুদ্ধে বিক্ষোভ ও থানায় অভিযোগ
* ভয়ে দেশ ছাড়তে চেয়েছিলেন আমিরের বউ

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘন্টা, নভেম্বর ২৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।