ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

আবার তারা তিনজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
আবার তারা তিনজন

নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী-নির্মাতা মেহের আফরোজ শাওন। দ্বিতীয়বারের মতো একমঞ্চে একসঙ্গে পাওয়া যাবে এই তিন তারকাকে।

নাচ নিয়ে চ্যানেল আইয়ের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সেরা নাচিয়ে’র এবারের আসরেও বিচারক হয়েছেন তারা।

জানা যায়, আগামী ডিসেম্বর থেকে প্রতিযোগিতার প্রাথমিক বাছাই পর্বের প্রচার শুরু হবে চ্যানেল আইয়ে। আর মূলপর্ব শুরু হবে আরও কিছুদিন পরে। সেখানে পাওয়া যাবে এই তিন বিচারককে। আগামী ১০ ডিসেম্বর চ্যানেল আইয়ের স্টুডিওতে দৃশ্যধারণে অংশ নেবেন মুনমুন আহমেদ, ফেরদৌস ও শাওন।

‘ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’ ঢাকা মেট্রো ও ঢাকা বিভাগের প্রাথমিক অডিশন অনুষ্ঠিত হবে আগামী ২৭ নভেম্বর। এতে অংশ নিতে যারা রেজিস্ট্রেশন করেছে তাদেরকে প্রাথমিক অডিশনের প্রস্তুতি নিয়ে ওইদিন সকাল ৮টায় চ্যানেল আই প্রাঙ্গণে (৪০ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণী, তেজগাঁও, ঢাকা) উপস্থিত থাকতে হবে। আর রেজিস্ট্রেশনের সুযোগ থাকছে অডিশনে অংশগ্রহণের আগমুহুর্ত পর্যন্ত।

এদিকে চট্টগ্রাম বিভাগ, সিলেট বিভাগ, রাজশাহী বিভাগ, রংপুর বিভাগ, বরিশাল বিভাগ ও খুলনা বিভাগের প্রাথমিক অডিশন শেষ হয়েছে। নিজ বিভাগে যারা অডিশন দিতে পারেনি তারা ওইদিন ঢাকায় অডিশন দিতে পারবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।