ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

মৃদুলার কণ্ঠে নজরুলগীতি ও আধুনিক গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
মৃদুলার কণ্ঠে নজরুলগীতি ও আধুনিক গান মৃদুলা সমাদ্দার

রাজধানীর গুলশানে ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে গান করবেন কণ্ঠশিল্পী মৃদুলা সমাদ্দার। এ আসরে তিনি গেয়ে শোনাবেন নজরুলগীতি ও আধুনিক গান।

 

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় সেখানে গান করবেন বলে জানান মৃদুলা। সন্ধ্যা ৬টায় শুরু হবে অনুষ্ঠানটি। এই আয়োজন সবার জন্য উন্মুক্ত। ঠিকানা- বাড়ি-৩৫, সড়ক-২৪, গুলশান-১, ঢাকা।

মৃদুলা হলেন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্পী। ঢাকা বিশ্ববিদ্যালয় সংগীত বিভাগ থেকে মাস্টারর্স সম্পন্ন করেন তিনি। একই বিভাগ থেকে এখন করছেন এম.ফিল। ‘শিক্ষা সপ্তাহ ২০০৩’, ‘এটিএন তারকা ২০০৬’ সংগীত প্রতিযোগিতায় অংশ নিয়েছেন মৃদুলা। জিতেছেন সার্ক চিলড্রেন অ্যাওয়ার্ড (২০০০) ও জাতীয় পুরস্কার।

কয়েকটি একক ও মিশ্র অ্যালবামে গেয়েছেন মৃদুলা। চলচ্চিত্র আর নাটকের জন্যও গেয়েছেন। গান গেয়েছেন ভারতে। তিনি এখন এক্সেল অ্যাকাডেমিতে সংগীত শিক্ষিকা হিসেবে কাজ করছেন। জাতীয় খেলাঘর  আসরের সাংস্কৃতিক সম্পাদকের দায়িত্বে আছেন, জয়ধ্বনিরও সদস্য তিনি।



বাংলাদেশ সময় : ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
জেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।