ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

দিকে দিকে অপূর্ব, সঙ্গে পিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
দিকে দিকে অপূর্ব, সঙ্গে পিয়া অপূর্ব ও পিয়া/ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছুটছেন অপূর্ব। সংবাদ সম্মেলন, এফএফ রেডিও স্টেশন, সংবাদমাধ্যম-টিভি অফিস, সিনেমা হল- সবখানে তার উপস্থিতি।

উপলক্ষ্য একটাই, তার প্রথম চলচ্চিত্রের মুক্তির প্রচারণা। সবখানে তার সঙ্গে আছেন দুই নায়িকা জান্নাতুল পিয়া ও শম্পা হাসনাইন এবং খলনায়ক টাইগার রবি।

আশিকুর রহমান পরিচালিত ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবিটির মুক্তি নিয়ে প্রচারের কমতি রাখছেন না কলাকুশলীরা। রাজধানীর কারওয়ান বাজারে একটি রেস্তোরাঁয় গত ২৫ নভেম্বর বলা হয়, শুক্রবার (২৭ নভেম্বর) সারাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। অনুষ্ঠানে ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবির শিল্পী ও কলাকুশলীদের শুভেচ্ছা জানান কথাশিল্পী আনিসুল হক ও চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির উপদেষ্টা খোরশেদ আলম খসরু। অনুষ্ঠানে আরও ছিলেন ছবিটির প্রযোজক শারমিনা নাসরিন ও সহ–প্রযোজক এমএ মারুফ।

দেশের ৪৬টি প্রেক্ষাগৃহে এখন চলছে ‘গ্যাংস্টার রিটার্নস’। ছবি মুক্তির প্রথম দিনে শুক্রবার দলবল নিয়ে বিভিন্ন প্রেক্ষাগৃহে ঢুঁ মারছেন অপুর্ব-পিয়া-শম্পা-রবি। তাদের সঙ্গে আছেন প্রযোজক ও পরিচালক।

শনিবার (২৮ নভেম্বর) ‘আমার আমি’ অনুষ্ঠানে ছবিটি প্রসঙ্গে কথা বলবেন অপূর্ব ও পিয়া। বাংলাভিশনে প্রচার হবে রাত ৯টা ৫ মিনিটে। রাতে আরটিভির ‘লেট নাইট কফি’তে থাকবেন অপূর্ব। স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে রাত ১২টা ০২ মিনিটে।  




বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।