ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে ইউরোপীয় ছবির উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
স্টার সিনেপ্লেক্সে ইউরোপীয় ছবির উৎসব

ইউরোপীয় ইউনিয়নের সদস্য ১৪টি দেশের ছবি নিয়ে আয়োজন করা হয়েছে ইউরোপীয় চলচ্চিত্র উৎসব। আগামী ২ ডিসেম্বর এর উদ্বোধন হবে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে।

পরদিন থেকে এখানে ছবিগুলো দেখা যাবে ১১ ডিসেম্বর পর্যন্ত।

জানা গেছে, অস্ট্রিয়া, ডেনমার্ক, যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, মাল্টা, নরওয়ে, স্লোভেনিয়া, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, নেদারল্যান্ডস, লিথুয়ানিয়া ও স্লোভাক রিপাবলিকের ছবি নিয়ে সাজানো হয়েছে উৎসব। প্রতিটি টিকিটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা।

প্রদর্শনীর সময়সূচী
আগামী ৩ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে ‘উইন উইন’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘অ্যা গান ইন ইচ হ্যান্ড’, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘প্যাডিংটন’, ৪ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘অ্যাটিলা মার্সেল’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘উইন উইন’, ৫ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘অ্যাটমেন’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘দ্য হান্ড্রেড ইয়ারস ওল্ড ম্যান’।

৬ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘ফিন’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘দ্য অ্যাগ্রিমেন্ট’, ৭ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘লেসনস অব অ্যা ড্রিম’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘ভেসনা’, ৮ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দ্য লিজেন্ড অব দ্য ফ্লাইং কাপরিয়ান’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘বিফোর ফ্লাইং ব্যাক টু আর্থ’।

আগামী ৯ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘রাফিকি (বেস্টইভেনার)’, দুপুর ১টা ০৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘দ্য আওয়ার্স অব দ্য লিনক্স’, ১০ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ০৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘সিমশার’, সন্ধ্যা সন্ধ্যা সাড়ে ৭টায় ‘উইন উইন’, ১১ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে ‘বিফোর ফ্লাইং ব্যাক টু আর্থ’, দুপুর ১টা ০৫ মিনিটে ‘অ্যা গান ইন ইচ হ্যান্ড’, বিকেল ৩টা ০৫ মিনিটে ‘দ্য হান্ড্রেড ইয়ারস ওল্ড ম্যান’, বিকেল ৫টা ২০ মিনিটে ‘ভেসনা’।



বাংলাদেশ সময় : ১৪২১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।