ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

সমুদ্রবিলাসের জন্য সালমানের নতুন বাহন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
সমুদ্রবিলাসের জন্য সালমানের নতুন বাহন সালমান খান

২০০৯ সালের কথা। দুই ভাই আরবাজ খান ও সোহেল খানকে নিয়ে ৩ কোটি রুপির বিনিময়ে নীল-সাদা রঙের একটি ইয়ট (সাগরে ঘুরে বেড়ানোর প্রমোদতরী) কিনেছিলেন সালমান খান।

আলীবাগে নিজেদের ব্যক্তিগত সমুদ্রতীরে এটি রেখেছেন তিনি। কেনার এক মাসের মধ্যে বাচ্চাকাচ্চা ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবসহ পুরো খানদান ওই ইয়টে চড়ে বেড়িয়েছেন। গত চার বছর ধরে পারিবারিক আড্ডা কিংবা ঘরোয়া অনুষ্ঠানগুলো হয়ে আসছে এখানেই। ১০-১৫ জন মিলে আনন্দ-ফূর্তি করতে পারেন এখানে।

আগামী ২৭ ডিসেম্বর ৫০ বছরে পা রাখবেন সালমান খান। মুম্বাই মিররের খবর, হাফ সেঞ্চুরি উদযাপনের জন্য নতুন ইয়ট কিনছেন তিনি। পুরনো ইয়ট বাদ দিয়ে এটাকেই রাখা হবে আলীবাগে। পুরনো ইয়টটি কেনার জন্য ভারতের বিভিন্ন প্রান্তের বোট ক্লাব ও শিপিং এজেন্টদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে।

পন্ডিচেরির এক ব্যবসায়ী জানান, আগের ইয়টটি কেনার আইডিয়া ছিলো সোহেলের। পুরনোটি বিক্রি করে সাগরে ঘোরার নতুন বাহন কেনার প্রক্রিয়া সম্পাদন করবেন তিনিই। আধুনিক মডেলের নতুন বাহনটি আগেরটির চেয়ে চকচকে, বড় ও মজবুত। এতে রোমাঞ্চকর জলক্রীড়ার সরঞ্জামাদিও থাকছে।

জানা গেছে, অবকাশে যেতে মুখিয়ে আছেন সালমান। সমুদ্র ভালো লাগে তার। তাছাড়া সাঁতারু হিসেবেও ৪৯ বছর বয়সী এই অভিনেতা মন্দ না। তাই ৫০তম জন্মদিনের মাইলফলক ছুঁয়ে সমুদ্রবিলাসে বের হবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।