ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

ব্রিটনির অন্ধভক্ত অ্যাডেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
ব্রিটনির অন্ধভক্ত অ্যাডেল

এক আসরেই ছয়টি গ্র্যামী, এরপর অস্কারজয়, অ্যালবাম বিক্রি ও ইউটিউবে ভিডিও হিটে নতুন নতুন রেকর্ড- সব মিলিয়ে অ্যাডেল এখন অনেকের রানী। তার রানী কে? তিনি জানালেন, ব্রিটনি স্পিয়ার্স।

৩৩ বছর বয়সী এই মার্কিন পপতারকার সঙ্গে দেখা হলে ঠাট্টা-তামাশায় মেতে ওঠার পরিকল্পনা আছে তার। ২৭ বছর বয়সী অ্যাডেল জানান, ব্রিটনির অন্ধভক্ত তিনি। তার ভাষ্য, ‘ব্রিটনি আগাগোড়া রানী। তাকে খুব ভালো লাগে আমার। ’

এদিকে ‘হ্যালো’ গানের অভাবনীয় সাফল্যে আগামী বছরের ফেব্রুয়ারিতে ইউরোপে নতুন সংগীত সফরে যাওয়ার ঘোষণা দিয়েছেন অ্যাডেল। থ্যাঙ্কস গিভিং ডে’তে অস্কারজয়ী এই গায়িকা ইনস্টাগ্রামে ‍একটি মজার ভিডিও শেয়ার করে এ ঘোষণা দেন।

ইউরোপীয় সংগীত সফরে ৩৬টি কনসার্ট করবেন অ্যাডেল। শুরুটা হবে আগামী ২৯ ফেব্রুয়ারি, উত্তর আয়ারল্যান্ডের বেলফাস্টে। এরপর ডাবলিন, লন্ডন, ম্যানচেস্টার, গ্লাসগো, বার্মিংহ্যাম ও বার্লিনে যাবেন তিনি। সর্বশেষ চার বছর আগে সংগীত সফর করেছেন ব্রিটিশ এই তারকা। গত ২০ নভেম্বর বাজারে এসেছে তার নতুন স্টুডিও অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’। মাত্র ছয় দিনে শুধু যুক্তরাজ্যে এর ৭ লাখ ৩৭ হাজার কপি বিক্রি হয়েছে। আর আমেরিকায় বিক্রি হয়েছে প্রায় ৩০ লাখ কপি!

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।