ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রেমিককে নিয়ে পরিচালক প্রসূণের ‘পাপ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
প্রেমিককে নিয়ে পরিচালক প্রসূণের ‘পাপ’ প্রসূণ আজাদ / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রসূণ আজাদের পরিচিতি নাটক-চলচ্চিত্রে অভিনয় দিয়েই। কিন্তু এটাই শেষকথা নয়, শুরুর কথাও তো ভাবতে হবে।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে আবির্ভূত হওয়ার আগে তিনি ক্যামেরার পেছনেই ছিলেন। কাজ করতেন সহকারী পরিচালক হিসেবে। এতো বছর ধরে অভিনয় চালিয়ে গেলেও, নির্মাতা-সত্ত্বা জেগে আছে এখনও। তাই প্রসূণ সিদ্ধান্ত নিয়েছেন- সিনেমা বানাবেন।

কাহিনী, চিত্রনাট্য প্রসূণ নিজেই লিখছেন। নাম হবে ‘পাপ’। ‘নাম পরিবর্তন হতেও পারে’- এমন দোলাচলে আছেন তিনি- ‘চিত্রনাট্য লেখা শেষ হচ্ছে না। প্রতি মুহূর্তে পরিবর্তন হচ্ছে। ’ এমন দোলাচল আছে ছবিতে তার অভিনয় নিয়েও, দৃশ্যধারণ শুরু করার দিন নিয়েও। কিন্তু একটি বিষয় মোটামুটি নিশ্চিত, মোহাইমিন সানি অভিনয় করবেন তার পরিচালনায়। এই ছেলেটি ব্যক্তিজীবনে প্রসূণ আজাদের হবু স্বামী।

প্রসূণ জানিয়েছেন, ডিসেম্বরের শুরু থেকেই দৃশ্যধারণে যাওয়ার ইচ্ছা তার। চলচ্চিত্রের বিষয়? ‘একটি মফস্বল শহরের বাঙালি মেয়ে। তার বিদেশ যাত্রা। প্রবাস যাপন। এসব। ’ সঙ্গে এটাও বললেন, ‘ছবিটি আমি বানাচ্ছি অনলাইনে মুক্তি দেওয়ার জন্য। ’

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।