ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

একই প্রচ্ছদে পাঁচ তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
একই প্রচ্ছদে পাঁচ তারা

বলিউডের পাঁচ প্রজন্মের পাঁচ সুন্দরী। একই প্রচ্ছদে।

প্রথমবার একসঙ্গে। ভোগ ম্যাগাজিনের চলতি বছরের শেষ সংখ্যার (ডিসেম্বর) জন্য একত্র হলেন শ্রীদেবী, কাজল দেবগণ, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান ও আলিয়া ভাট। খবরটি সাড়া ফেলে দেওয়ার মতোই।

জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে এই প্রচ্ছদ সাজানো হয়েছে। বলিউডের এই পাঁচ অভিনেত্রীর প্রত্যেকে তার ঘনিষ্ঠ। তারা ক্যামেরার সামনে কিংবা বিভিন্ন অনুষ্ঠানের পোশাক বাছাইয়ের ক্ষেত্রে সাধারণত তার ওপরই আস্থা রাখেন।

প্রচ্ছদে পাঁচ তারার পরা সব পোশাকই মনীষের নকশা করা। রূপসজ্জার দায়িত্বে ছিলেন আনাইতা শ্রফ আদাজানিয়া। এ ছাড়া তাদের পরা অলঙ্কার সামগ্রী সরবরাহ করেছে নিরব মোদি জুয়েলারি। প্রচ্ছদটির জন্য উচ্ছ্বসিত মনীষ। টুইটারে এজন্য ভোগ ইন্ডিয়াকে ধন্যবাদ জানান তিনি।

পাঁচ অভিনেত্রীর মধ্যে কাজল পাঁচ বছর পর ‘দিলওয়ালে’ (শাহরুখ খান) ছবির মাধ্যমে রূপালি পর্দায় ফিরছেন। কারিনা সম্প্রতি ‘কি অ্যান্ড কা’র (অর্জুন কাপুর) কাজ শেষ করলেন। শ্রীদেবীকে সর্বশেষ ‘পুলি’ ছবিতে দেখা গেছে। আলিয়া ব্যস্ত ‘কাপুর অ্যান্ড সানস’ ও ‘উড়তা পাঞ্জাব’ নিয়ে। আর কারিশমা সহসা ক্যামেরার সামনে ফিরবেন কি-না তা নিয়ে দ্বিধায় আছেন।

* ভোগের প্রচ্ছদে পাঁচ অভিনেত্রীর অংশগ্রহণের ভিডিও : 


বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।