ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রাচী, নার্গিস ও হুমার সঙ্গে চুমুর দৃশ্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
প্রাচী, নার্গিস ও হুমার সঙ্গে চুমুর দৃশ্য! (বাঁ থেকে) এমরান হাশমি, প্রাচী দেশাই, নার্গিস ফাখরি ও হুমা কুরেশী

ক্যারিয়ারের বেশিরভাগ ছবিতে চুম্বন দৃশ্যে অভিনয়ের কারণে ‘সিরিয়াল কিসার’ তকমাটি লেগে গেছে এমরান হাশমির সঙ্গে। মাঝে কয়েকটি ছবিতে এমন দৃশ্যে খুব একটা দেখা যায়নি তাকে।

তবে ‘আজহার’-এর মাধ্যমে পুরনো খেতাব ফিরে পেতে চলেছেন তিনি!

ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের জীবন অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। এতে শুধু ক্রিকেট ক্যারিয়ার আর ম্যাচ পাতানোর বিতর্কই নয়, তুলে ধরা হচ্ছে তার প্রেম, বিয়ে, বিচ্ছেদ আর পুনরায় বিয়ে করার ঘটনাও।

আজহারের বাস্তব জীবনের প্রেমের সঙ্গে সঙ্গতি রাখতেই তার স্ত্রী ও প্রেমিকার চরিত্রে অভিনয় করা অভিনেত্রীদের সঙ্গে থাকছে এমরানের চুম্বন দৃশ্য। তা-ও একটি-দুটি নয়, একাধিক চুম্বন দৃশ্যে দেখা যাবে বলিউডের এই অভিনেতাকে। আজহারের প্রথম স্ত্রী নওরীন চরিত্রে প্রাচী দেশাই, দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানির ভূমিকায় নার্গিস ফাখরি আর ব্যাডমিন্টন খেলোয়াড় জোয়ালা গুট্টা চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশী। সঙ্গীতার সঙ্গে আজহারের বিচ্ছেদের পেছনে জোয়ালাকেই দায়ী করা হয়।

এদিকে এমরান ‘ম্যায় রহু ইয়া না রহু’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এর প্রকাশনা অনুষ্ঠানে ৩৬ বছর বয়সী এই তারকা সাংবাদিকদের বলেন, ‘ব্যক্তিজীবনে প্রত্যেকেই প্রিয়জনকে চুম্বনে সিক্ত করেন। আমি নিশ্চিত, আজহারও তার প্রেমিকাদের চুমু দিয়েছিলেন। তাই ছবিটিতে চুম্বন দৃশ্য অযাচিত মনে হবে না। ’

‘আজহার’-এর জন্য ১৫ বছর পর মুখের সব দাড়ি বিসর্জন দিতে হয়েছে এমরানকে। কারণ আজহারউদ্দিন বরাবরই ক্লিনশেভে থাকতেন। তিনি নিজেই এমরানকে ক্রিকেটে প্রশিক্ষণ দিয়েছেন ছবিটির জন্য। দুই সপ্তাহ পর আবার এর দৃশ্যায়ন শুরু হবে।

টনি ডি’সুজা পরিচালিত ‘আজহার’ মুক্তি পাবে আগামী বছরের মে মাসে। এতে আরও আছেন ‘বিগ বস’ বিজয়ী গৌতম গুলাতি, মানজোত সিং ও কুনাল রয় কাপুর।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
জেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।