ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

জামাই-বৌ মিলে রান্নাবান্না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
জামাই-বৌ মিলে রান্নাবান্না

প্রতি বছর নভেম্বর মাসের চতুর্থ বৃহস্পতিবার থ্যাঙ্কসগিভিং ডে উদযাপন করেন আমেরিকানরা। এবার দিনটি উপলক্ষে স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও ছয় সন্তানকে নিজের হাতে রান্না করে খাওয়ালেন ব্র্যাড পিট।

রান্নাবান্নায়ও যে তিনি দক্ষ, সেটা বুঝে গেছে তার পরিবার।   

গত ২৪ নভেম্বর নিজের মুক্তি প্রতীক্ষিত নতুন ছবি ‘দ্য বিগ শর্ট’-এর (২৩ ডিসেম্বর) প্রিমিয়ারে লালগালিচায় হেঁটে একথা জানান পিট। ৫১ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘রান্নাঘরে অনেকটা সময় কাটিয়েছি। বউকে একটু-আধটু সহায়তা করলাম আর কি!’

জোলির মতোই পিটের তৈরি খাবারও মজা করে খেয়েছে তাদের ছয় সন্তান ম্যাডক্স (১৪), প্যাক্স (১১), জাহারা (১০), শিলো (৯), নক্স ও ভিভিয়েন (৭)। জোলির পরিচালনায় মুক্তি প্রতীক্ষিত ‘বাই দ্য সি’ (৯ ডিসেম্বর) ছবির সেটে অনেক কাজ করেছেন ম্যাক্স। সন্তানদের বেড়ে ওঠা প্রসঙ্গে পিট বললেন, ‘ওরা যতো বড় হচ্ছে, ততোই শিখছে। এসব দেখলে মন ভরে যায়। জোলিও অসাধারণ। ও বাচ্চাদেরকে শেখাচ্ছে দেখলে খুব ভালো লাগে। ’

এক দশক ধরে একসঙ্গে আছেন জোলি ও পিট। তাদেরকে বলা হচ্ছে, হলিউডের সবচেয়ে সফল দম্পতিদের মধ্যে অন্যতম। পিট এর আগে অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ঘর করেছেন। কিন্তু পাঁচ বছর পরেই তা ভেঙে যায়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।