ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

বুড়োদের সঙ্গে প্রেম করতে চান সেলেনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
বুড়োদের সঙ্গে প্রেম করতে চান সেলেনা সেলেনা গোমেজ

জাস্টিন বিবারের সঙ্গে চার বছর প্রেমের সাম্পানে ভেসেছেন সেলেনা গোমেজ। সেই সম্পর্ক ভেঙেছে অনেকদিন হলো।

পুরনো প্রেমিক নিজের দুই বছরের ছোট হলেও মার্কিন এই গায়িকা জানালেন, বুড়োদের সঙ্গেই সময় কাটাতে ভালো লাগে তার! বয়স্কদের প্রতিই বেশি আকৃষ্ট হন বলে স্বীকার করেছেন তিনি।

তাই পরিণত মানুষের সঙ্গে প্রেমের অভিজ্ঞতা নিতে মুখিয়ে আছেন সেলেনা। কিন্তু সমস্যা একটাই। ২৩ বছর বয়সী এই তারকাকে দেখলে এখনও কিশোরী মনে হয়! এ কারণে বয়স্ক মানুষের সঙ্গে প্রেম করার পরিকল্পনায় সুবিধে করে উঠতে পারছেন না বলে তার দাবি।

আরও অন্যরাও ভুল করে ভেবে বসে, কম বয়সী ছেলেদের দিকেই সেলেনার মনোযোগ থাকে বেশি। তিনি বলেছেন, ‘আমাকে দেখলে মনে হয় ষোড়শী। এটা খুব হতাশার ব্যাপার। কারণ আমি পরিণতদের সঙ্গে প্রেম করতে চাই। ’

চলতি বছরের শুরুতে সংগীত প্রযোজক জেডের সঙ্গে সেলেনার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে সেটাকে এড়িয়ে তিনি জানান, কাছাকাছি বয়সের তারকাদের মধ্যে জাইন ম্যালিকের সঙ্গে প্রেম করতে প্রস্তুত। ‘যদি কারও সঙ্গে বাইরে সময় একান্তে কাটানোর প্রসঙ্গ আসে, তাহলে আমাকে তার সঙ্গে দেখা যেতেও পারে। মজা করলাম!’

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।