ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

কুমিল্লা ভিক্টোরিয়ানস শো

আসিফ-মমতাজ-মিলা মাতিয়ে গেলেন কুমিল্লা

ইমতিয়াজ আহমেদ জিতু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
আসিফ-মমতাজ-মিলা মাতিয়ে গেলেন কুমিল্লা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: কুমিল্লা ভিক্টোরিয়ানস শো মাতিয়ে গেল কুমিল্লাবাসীকে।

মাশরাফি বাহিনীর উপস্থিতি আর মেগাস্টার আসিফ আকবর, পপ সম্রাজ্ঞী মমতাজ আর মিলার সুরের মুর্ছনায় নেঁচে-গেয়ে কুমিল্লা টাউনহলকে উৎসবমুখর করে রাখলো কুমিল্লাবাসী।



শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৩টা থেকে শুরু হওয়া কুমিল্লা ভিক্টোরিয়ানস শোতে পারফর্ম শুরু করেন ক্ষুদে গানরাজ অনন্ন্যা । এরপর লেনিন, কুমিল্লার পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেন,  পরান, আসিফ আকবর, ফুয়াদ, তাপস , মমতাজ অবশেষে মিলা মাতিয়ে গেছেন কুমিল্লাকে। রাত সোয়া ১০টায় আতশবাজি  উড়িয়ে এ মনোমুগ্ধকর শো-এর সমাপ্তি হয়।

সন্ধ্যা ৫টা ৪০ মিনিটে কুমিল্লা ভিক্টোরিয়ানসের উপদেষ্টা বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল ওরফে লোটাস কামাল এমপি ও চেয়ারম্যান নাফিসা কামাল মঞ্চে নিয়ে আসেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে পুরো দলের সদস্যদের  কুমিল্লাবাসী সামনে পরিচয় করিয়ে দেন। সাথে সাথে উষ্ণ ফুলেল সম্বর্ধনা দেয়া হয় পুরো দলকে।  

পুরো দল মঞ্চে ৩৫ মিনিট অবস্থান করেন। এ সময় বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা , ম্যানেজার খালেদ মাসুদ পাইলট, চেয়ারম্যান নাফিসা কামাল এবং উপদেষ্টা বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল ওরফে লোটাস কামাল এমপি।

এ সময় বক্তারা কুমিল্লা ভিক্টোরিয়ানসের সাফল্যের বিষয়ে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।   সন্ধ্যা সাড়ে ৬ টায়  বিপিএলের পরবর্তী ম্যাচ খেলার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ানস  টিম চট্টগ্রামের উদ্দেশে কুমিল্লা ত্যাগ করেন।

কুমিল্লা ভিক্টোরিয়ানস শোকে কেন্দ্র করে বেলা ১১ টা থেকে কুমিল্লা নগরীর টাউনহল মাঠে সকল স্তরের মানুষের উপস্থিতি বাড়তে থাকে। দুপুরের মধ্যে কুমিল্লা টাউন হল কানায় কানায় ভরে যায়।

দুপুর আড়াইটায় মাশরাফি বাহিনী কুমিল্লায়  পৌঁছে কুমিল্লা ক্লাবে বিশ্রাম নেন।

বিকেল তিনটায় ‘জেগো উঠো বাংলাদেশ’ গান নিয়ে মঞ্চে আসেন ক্ষুদে গানরাজ অনন্ন্যা। এ শিল্পী ‘বন্ধু তুমি কই’, ‘রিমিক্স কাউয়ালি’ ও ‘ওরে সাম্পানওয়ালা’সহ চারটি গান করেন।

এরপর ‘আমি ফুল বন্ধু ফুলের ভোমরা ’ গানটি নিয়ে মঞ্চে আসেন গায়ক লেনিন। তিনি নয়টি গান করেন। পরে ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটিসহ তিনটি গান পরিবেশন করেন গায়ক পরান।

এরপরেই কুমিল্লা পুলিশ শাহ মো. আবিদ হোসেন ‘দিন যায় কথা থাকে’ গানটি পরিবেশন করেন।

সন্ধ্যা ৫ টা ৪০ মিনিটে মঞ্চে আসেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তারা।

এরপর সন্ধ্যা সাড়ে ৬ টায় মঞ্চে আসেন মেগাস্টার কুমিল্লার কৃতি সন্তান আসিফ আকবর । বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম রচিত ‘চল চল চল ’ রণ সংগীত দিয়ে শুরু করেন শিল্পী আসিফ। এরপর ‘আমার দুঃখ সারি সারি’, বদলে যাও বদলে দাও, সাবাশ বাংলাদেশ গানগুলো গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন।

পরবর্তীতে ফুয়াদ ও তার টিম, তাপস গান পরিবেশন করেন। এরপর রাত ৮ টায় মঞ্চে উঠেন পপ স¤্রাজ্ঞী মমতাজ। ‘বিশ্বজয়ের স্বপ্ন নিয়ে’ শুরু করে একে একে ‘আকাশটা কাঁপছিলো কেন’, ‘আগে যদি জানতাম রে বন্ধু’, ‘এবার না আসিলে বাড়ি আগুন’,‘বন্ধু যখন বউ লইয়া’, ‘পানখা পানখা’, ‘নান্টু ঘটকের কথা’, ‘খায়রুন সুন্দরী’ ও ‘মরার কোকিলের’ মত জনপ্রিয় গানগুলো পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখেন।

রাত ৯ টা ১০ মিনিটে শিল্পী মিলা ও তাপস কুমিল্লা ভিক্টোরিয়নস এর থিম সং পরিবেশন করেন। পরে মিলা বেশ কয়েকটি গান পরিবেশন করে । রাত সোয়া ১০ টায় কুমিল্লার আকাশে রাশি রাশি আতশবাজি উড়িয়ে কুমিল্লা ভিক্টোরিয়ানস শো এর সমাপ্তি ঘটে।

বাংলাদেশ সময়: ০৫৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।