ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

রাজার কথা যায় না বোঝা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
রাজার কথা যায় না বোঝা! জনি ডেপ

১১ বছর আগের অদ্ভুত একটি স্মৃতি রোমন্থন করলেন হলিউড অভিনেতা জনি ডেপ। ২০০৪ সালে নিজের অভিনীত ‘ফাইন্ডিং নেভারল্যান্ড’ ছবির যুক্তরাজ্য প্রিমিয়ারে প্রিন্স চার্লসের সঙ্গে প্রথম দেখা হয় তার।

কিন্তু রাজার সঙ্গে সাক্ষা‍ৎটা বিদঘুটে ছিলো বলে জানালেন হলিউডের এই সুপারস্টার।

কারণ রাজার কোনো কথাই নাকি ডেপ বুঝতে পারেননি। যুক্তরাজ্যের টক শো উপস্থাপক গ্রাহাম নর্টনের সঙ্গে আলাপকালে ৫২ বছর বয়সী এই মার্কিন তারকা বলেন, ‘প্রিন্স চার্লসের সঙ্গে দেখা হওয়ার পর হাত মেলালাম। কিন্তু তিনি তখন কী বলছিলেন তা বুঝতে পারিনি। মনে হয় তিনিও আমার কথা বুঝতে পারেননি! ফলে এই সাক্ষাৎ অর্থপূর্ণ হয়নি খুব একটা। তবে তাকে দেখতে দারুণ লাগছিলো!’

জনি ডেপ এখন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজের পঞ্চম পর্বে অভিনয় করছেন। এর নাম রাখা হয়েছে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: ডেড মেন টেল নো টেলস’। এটি প্রেক্ষাগৃহে আসবে ২০১৭ সালের ৭ জুলাই। তার মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে ‘অ্যালিস থ্রো দ্য লুকিং গ্লাস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে কয়েকদিন আগে। এটি হলো ‘অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড’ (২০১০) ছবির দ্বিতীয় পর্ব। এতে ম্যাড হ্যাটারের ভূমিকায় দেখা যাবে তাকে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৭ মে।

এদিকে কন্যাসন্তান লিলি রোজ-ডেপের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করছেন জনি ডেপ। নাম- ‘ইয়োগা হোজার্স’। সানড্যান্স চলচ্চিত্র উতসবে এটি দেখানো হবে আগামী বছরের জানুয়ারিতে।  

বাংলাদেশ সময় : ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।