ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রযোজনায় হাত পাকাবেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
প্রযোজনায় হাত পাকাবেন দীপিকা দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোনের সময়টা এখন সোনায় সোহাগা! তার সব ছবিই বক্স অফিসে সাফল্য পাচ্ছে। ফলে প্রযোজকেরও পকেট ভরছে।

‘তামাশা’র মাধ্যমে আরেকবার দেখা গেলো তা। প্রথম সপ্তাহে ছবিটির আয় হয়েছে ৩৮ কোটি রুপি। আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’। দীপিকার এ ছবিরও সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি।

তবে বক্স অফিসে লাভ-লোকসান যা-ই হোক, আগামীতে প্রযোজনায় হাত পাকাতে চান দীপিকা। কারণ অনেক মানুষকে সংগঠিত করতে কিংবা নতুন জিনিস সাজাতে ভালো লাগে তার। সেখান থেকেই প্রযোজক হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

দীপিকা জানিয়েছেন, আগামীতে প্রযোজনায় হাত পাকিয়ে দেখতে চান। তবে টাকা আয়ই তার মূল লক্ষ্য নয়। প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে তিনি বলেছেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠান খোলার সাহস দেখাতে চাই। একদিন না একদিন আমি প্রযোজক কিংবা লাইন প্রডিউসার হবো। কারণ আমার ভেতরে প্রযোজক হওয়ার মতো গুণাবলি আছে। গুছিয়ে কাজ করতে ভালো লাগে আমার। একসঙ্গে অনেক কিছু জড়ো করে কিছু তৈরি করাটা উপভোগ করি। শুধু টাকা রোজগারের আশায় প্রযোজক হতে চাই না। লাভ, লোকসান কিংবা বক্স অফিসের মতো চলচ্চিত্রের ব্যবসায়িক দিকগুলোতে জড়াতে চাই না। ’

চলচ্চিত্র নির্মাণের কারিগরি দিক সম্পর্কে এখনও অতোটা জ্ঞান হয়নি বলে স্বীকার করেছেন দীপিকা। তবে প্রযোজক হিসেবে দর্শকরা উপভোগ করবেন এমন ছবি বানাতে চান তিনি। এ ক্ষেত্রে তার পছন্দ ‘পিকু’, ‘লাভ আজকাল’, ‘ককটেল’ ও ‘তামাশা’র মতো ছবি।

বলিউড অভিনেত্রীদের মধ্যে সাম্প্রতিক সময়ে আনুশকা শর্মা, শিল্পা শেঠি, দিয়া মির্জা ও লারা দত্ত প্রযোজনায় এসেছেন।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।