ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভিডিওতে এলো বাপ্পার ‘বেনানন্দ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
ভিডিওতে এলো বাপ্পার ‘বেনানন্দ’ বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস ব্যান্ডের সদস্যরা

‘বাঁশপাতা আর কলমিলতা/কোন জলে ভাসে রে/হাজার রঙের স্বপ্ন আসে বেনানন্দের প্রাণে রে/…’ মোহন দত্তের গান এটি। শিরোনাম ‘বেনানন্দ’।

নতুনভাবে গেয়েছেন বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস। সম্প্রতি এর ভিডিও প্রকাশ করা হয়েছে ফেসবুক ও ইউটি্উবে। ভিডিওতে অংশ নিয়েছেন ব্যান্ডের সব সদস্য।
  
গত ১ নভেম্বর থেকে এক্সক্লুসিভলি রবি রেডিওতে (৮০৮০৬) শোনা যাচ্ছে বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডসের প্রথম একক ‘বেনানন্দ’। মোট আটটি গান নিয়ে সাজানো হয়েছে প্রচলিত লোকগানের এই অ্যালবামটি। এর মধ্যে ‘আগুন লাগাইয়া দিলো কনে’র ভিডিও আসে সেপ্টেম্বর মাসে। এখন এলো ‘বেনানন্দ’-এর ভিডিও। এটি তৈরি করেছেন আবদার রহমান।

অ্যালবামে তিনটি গান লালনের ‘জাত গেলো জাত গেলো বলে’, ‘খাঁচার ভেতর অচিন পাখি’ এবং ‘বাড়ির পাশে আরশি নগর’। রাধারমণের গানগুলো হলো ‘বনমালী তুমি পরজনমে হইও রাধা’, ‘কারে দেখাব মনের দুঃখ গো’ এবং ‘শ্যাম কালিয়া সোনা বন্ধুরে’। সবগুলো গানেরই সংগীতায়োজন করেছে বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস।

রবি রেডিওতে প্রকাশ করা হলেও এরই মধ্যে জিরোনা বাংলাদেশের ব্যানারে সিডি আকারে প্রকাশ পাওয়ার কথা ‘বেনানন্দ’ অ্যালবামটি।

‘বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস’-এর সদস্যরা হলেন— বাপ্পা মজুমদার (ভোকাল, গিটার ও দলনেতা), সোহেল আজিজ (কিবোর্ড), জন শারটন (বেজ), মাসুম (গিটার), ডানো (ড্রামস) এবং শাহান কবন্ধ (ম্যানেজার)।

** বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস ব্যান্ডের ‘বেনানন্দ’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
এসও


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।