ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

আবরামের প্রতি পক্ষপাতদুষ্ট শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
আবরামের প্রতি পক্ষপাতদুষ্ট শাহরুখ!

অন্যান্য বাবাদের চেয়ে সন্তানদের জন্য শাহরুখ খান যেন একটু বেশিই পাগল! তার জ্যেষ্ঠ পুত্র আরিয়ান ও কন্যা সুহানার জন্মের অনেক বছর পর বলিউড বাদশার ঘরে এসেছে কনিষ্ঠ পুত্র আবরাম। আগের দুই সন্তানের চেয়ে আবরামের দিকে ৫০ বছর বয়সী এই অভিনেতার মনোযোগটা একটু বেশি।

এটা চোখে পড়েছে আরিয়ান আর সুহানারও।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, আরিয়ান ও সুহানা প্রায়ই বলে- আবরামের কথা এলেই তৃপ্তি পান কিং খান। যতোই ঝামেলা থাকুক, আবরামের বেলায় তিনি যেন সবসময় মধুর! তাহলে কি শাহরুখ তিন সন্তানের মধ্যে ছোটটির সঙ্গে পক্ষপাতমূলক আচরণ করছেন?

আরিয়ান ও সুহানাকে শাহরুখ জানান, আবরামকে ঠিক একইভাবে লালন করছেন, যেভাবে করেছিলেন তাদেরকে। বড় দুই সন্তানের কাছে তিনি জানতে চেয়েছেন, ‘তোমরা যখন এমন ছোট ছিলে, তখন তোমাদেরকেও এমন আদর করিনি তা বুঝলে কীভাবে?’ যোগ করে শাহরুখ বলেন, ‘আবরামের মতোই তোমাদেরকে আদর করি আমি। ’

শাহরুখের দাবি, আবরামকে প্রায়ই তার সঙ্গে জনসম্মুখে দেখা যায় বলে এমন মনে হতে পারে। তার অন্য দুই সন্তান তুলনামূলকভাবে লাজুক প্রকৃতির। তাছাড়া আরিয়ান গাড়িতে উঠলেই অস্বস্তিবোধ করে। এ কারণে সে ছোটবেলা থেকেই শুটিংয়ে যেতো মাঝে মধ্যে।

আর সুহানা গাড়ির চারপাশে লোকজন দেখলে কেঁদে একাকার হয়ে যায়। অথচ শাহরুখের গাড়িকে ঘিরে লোকারণ্য স্বাভাবিক ব্যাপার! আরিয়ান ও সুহানার শৈশবে তাদের বাবার কর্মস্থল অতো সুবিধাজনক ছিলো না। ভ্যানিটি ভ্যান কিংবা স্টুডিওগুলোও ছিলো নাজুক। এ কারণে তাদেরকে নিয়ে খুব একটা বেরোতেন না তিনি।

আবরামকে নিয়ে শাহরুখ বলেছেন, ‘ওকে আমার সঙ্গে প্রায়ই দেখেন কারণ ছেলেটা মিশুক। লোকজনের ভিড় কিংবা সোরগোলে ভীতি নেই ওর। লাজুকও না সে। তবে বেড়ে ওঠার সঙ্গে সম্ভবত আবরাম বুঝতে পারবে, আমি একজন অভিনেতা। তখন অন্য দু’জনের মতো ওরও সবকিছু বেমানান লাগতে পারে!’

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।