ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

এবার শাড়িতে ‘বেবি ডল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
এবার শাড়িতে ‘বেবি ডল’ সানি লিওন

‘জিসম টু’ (২০১২) ও ‘জ্যাকপট’ (২০১৩) বক্স অফিসে সুবিধা করতে পারেনি। তাই বলিউডে শুরুটা আহামরি হয়নি সানি লিওনের।

তবে গত বছর ‘রাগিনি এমএমএস ২’ তার পায়ের মাটি শক্ত করে দিয়েছে হিন্দি ছবির দুনিয়ায়। তার এই জনপ্রিয়তার পেছনে ‘বেবি ডল’ গানের ভূমিকাই বেশি। তাই ‘মাস্তিজাদে’ ছবির জন্য নতুন সংগীতায়োজনে তৈরি হচ্ছে এটি।

‘বেবি ডল’ গানের অভাবনীয় জনপ্রিয়তার কথা মাথায় রেখে সানি লিওনকে আবার এই গানে নাচানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক মিলাপ জাভেরি। ‘বেবি ডল’ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন মিট ব্রস অঞ্জন। তারাই নতুন আঙ্গিকে সাজাচ্ছেন এটি। গানটি গেয়েছেন কনিকা কাপুর।

‘মাস্তিজাদে’ ছবিতে সানি লিওন অভিনয় করছেন যমজ বোনের ভূমিকায়। একজনের নাম নাম লায়লা লেলে। সানি কেলে (তুষার কাপুর) তার সঙ্গে ঘর বাঁধতে চায়। কিন্তু সে বিয়ের মতো অঙ্গীকারে আবদ্ধ হতে চায় না। একসময় তার মন বদলায়। কিন্তু ততোক্ষণে দেরি হয়ে গেছে। কারণ সানি কেলে মেয়েটিকে এড়িয়ে যেতে শুরু করে। তাই তার মন জয় করতে আবেদনময়ী ভাবমূর্তি ফেলে শাড়ি বেছে নেয় লায়লা। তখনই ‘বেবি ডল’ গানে ঠোঁট মেলাবেন সানি লিওন।

‘রাগিনি এমএমএস ২’-এ গানটি ব্যবহার করা হয় আইটেম সং হিসেবে। কিন্তু ‘মাস্তিজাদে’র গল্পের টার্নিং পয়েন্টই হলো এটি। এই ছবি মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারিতে।

* ‘বেবি ডল’ গানের ভিডিও :

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।