ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমিরকে চড় মারার ওয়েবসাইট!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
আমিরকে চড় মারার ওয়েবসাইট! আমির খান

‘অসহিষ্ণুতা’ মন্তব্যের কারণে বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাওকে ঘিরে বিতর্ক অতীতের সব নজির অতিক্রম করেছে। অন্যদের চেয়ে কয়েক ধাপ এগিয়ে শিবসেনা ঘোষণা দেয়, আমিরকে চপেটাঘাত করলেই মিলবে এক লাখ রুপি পুরস্কার।

আমিরকে অপমানিত করার জন্য এবার একই রকম উদ্যোগ নিলো জার্মানির মায়ামি অ্যাড স্কুলের দু’জন ছাত্র।

জানা গেছে, আমিরকে অপদস্ত করতে নতুন একটি ওয়েবসাইট তৈরি করা হয়েছে। এখানে ভার্চুয়ালি চড় দেওয়া যাবে ৫০ বছর বয়সী এই অভিনেতাকে। এর নাম ‘স্ল্যাপআমির.কম’। ওয়েবসাইটটিতে একটি হাতের চিহ্ন রয়েছে, এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারীরা তাকে চড় মারার সুযোগ পাবেন। প্রতিবার চড় মারার সঙ্গে বদলে যাবে বলিউডের এই সুপারস্টারের ছবি।

এরই মধ্যে সাড়া ফেলেছে ওয়েবসাইটটি। কেউ স্রেফ মজা করতে এতে ঢুকছেন, অন্যরা আমিরের কড়া সমালোচনা করছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। উদ্যোক্তারা অবশ্য বলেছেন, ‘এই ওয়েবসাইট শুধু হাস্যরস ও সৃজনশীলতার জন্য। এখানে কোনো রাজনৈতিক দৃষ্টিভঙ্গি নেই। আমাদের হাস্যরসধর্মী কাজের প্রতি সহনশীল হোন। ’

এদিকে হারদইতে বকেয়া ৯১৬ রুপি কর দিয়েছেন আমির। গত ২৭ নভেম্বর নিজের প্রতিনিধি হাজি মোহাম্মদ মুন্নার মাধ্যমে সব কর পরিশোধ করে দেন তিনি। এর আগের দিন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত হয়, তার ৮১৭ রুপি বকেয়া রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।