ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

বাবুর বয়স পঁয়ষট্টি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
বাবুর বয়স পঁয়ষট্টি!

বয়স কতো ফজলুর রহমান বাবুর? বয়স যতোই হোক, পঁয়ষট্টি তো কোনোভাবেই নয়। অথচ তার পাকা দাড়ি-চুল, আর তিনি নিজেও স্বীকার করে নিচ্ছেন, ‘পঁয়ষট্টিই বয়স’।

নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন বাবু। তাতে তিনি বৃদ্ধ। শুধু তা-ই নয়, পঙ্গু তিনি। অকেজো দু’পা। ভিক্ষা করে বেড়ান। নাম নুরু মিয়া।

ছবিটির নাম ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’। গল্প বাবুকে নিয়েই, তিনিই নায়ক। দৃশ্যধারণ শুরু হয়ে গেছে এরই মধ্যে। পরিচালনা করছেন মিজানুর রহমান লাবু। তিনি জানাচ্ছেন বাকিটা, ‘এই নুরু মিয়া ঠেলায় বসে ভিক্ষা করে বেড়ায়। বিউটি নামের একটা মেয়ে তার ঠেলা ঠেলে বেড়ায় সারাক্ষণ। নানান ঘটনার মধ্য দিয়ে বিউটিকেই একসময় বিয়ে করে নুরু মিয়া। ’

বিউটির জীবনেও প্রচুর বাঁক। নানান উত্থান-পতন। কখনও সে পতিতালয়ে ছিলো, কখনও যাত্রাদলে, পরের বাসা-বাড়িতে কাজ করতো একসময়। এভাবে ঘটনার পরিক্রমায় ঠেকেছে এসে নুরু মিয়ার কাছে। বিউটি চরিত্রে অভিনয় করছেন ক্যামেলিয়া। এ ছাড়াও আছেন শাহাদাৎ হোসেন, শিমুল খান, এসএম মহসীন প্রমুখ।

সোমবার (৩০ নভেম্বর) যখন ছবিটির নির্মাতা লাবুর সঙ্গে কথা হচ্ছিলো, তখন ষষ্ঠ দিনের দৃশ্যধারণ চলছে। তিনি জানাচ্ছিলেন, বেশিরভাগ অংশের দৃশ্যধারণ হবে কড়াইল বস্তিতে। কাজ হবে টাঙ্গাইল পতিতালয়েও। যাত্রার অংশের দৃশ্যধারণের জন্য ইউনিট যাবে দাউদকান্দিতে।

ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ। মুক্ত চলচ্চিত্র হিসেবে তৈরি হচ্ছে ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।